প্রধান শিক্ষকের বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠান দিনাজপুরে!

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড নিজস্ব সংবাদদাতা হরিরামপুর: দঃ দিনাজপুর জেলার হরিরামপুরের দানগ্ৰাম ঈশ্বর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের শ্রদ্ধেয় প্রধান শিক্ষক আতিউর রহমান মহাশয়ের কর্ম জীবনের অবসর গ্ৰহণে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান আজ ৩১-১২-২০ তারিখ বৃহস্পতিবার।

দানগ্ৰাম হাই স্কুলের প্রধান শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হলো। এই বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দানগ্ৰাম হাই স্কূল পরিচালক তথা হরিরামপুর ব্লক তৃণমূল নেতা নকুল সরকার। ৭ নং শিরশী অঞ্চলের প্রধান অনজোনা সরকার ও স্কুলের শিক্ষক শিক্ষিকা ও ছাত্রছাত্রীরা এবং ছাত্র-ছাত্রীদের অভিভাবক ও উপস্থিত ছিলেন দানগ্ৰামের চৌধুরী পরিবার।

এই দানগ্ৰাম হাই স্কুলের প্রধান শিক্ষক আতিউর রহমান মহাশয় অবসর নিয়ে চলে যাচ্ছেন সে জন্য এই স্কুলের ছাত্র-ছাত্রীরা ও শিক্ষক শিক্ষিকারাও চোখ ভরা জলে কান্নাই ভেঙ্গে পড়েছেন।

এই স্কূলের প্রাক্তন ছাত্র রুহুল ইসলাম জানিয়েছে যে এই স্কুলের প্রধান শিক্ষক আতিউর রহমান মন-প্রাণ দিয়ে ছাত্র-ছাত্রীদের স্নেহ এবং ভালোবাসতেন নিজের ছেলে মেয়ের মতো পড়াশোনা করাতেন ও আমাদের নিজের বন্ধুর মতোই ভালোবাসা ছিল ও বন্ধুর মতোই হাঁসি ঠাট্টা ইয়ার্কি ও মজা করতেন আতিউর রহমান মহাশয় তিনি যেন সারাজীবন ভালো থাকেন সুস্থ থাকেন বলে জানিয়েছে প্রাক্তন ছাত্র রুহুল ইসলাম।

আজ অবসর নিয়ে চলে যাচ্ছেন আতিউর রহমান মহাশয় যাবার আগে তিনি আগামী প্রধান শিক্ষক ও ছাত্র ছাত্রীদের বার্তা দেন
যে আমি ১৯৯৯থেকে ২০২০পর্যন্ত শেষ আমি আজ অবসর নিচ্ছি এরপর যিনি প্রধান শিক্ষক হবেন সে যেন এই স্কুলের যে। উন্নতি আছে এর থেকেও যেন উন্নতি করেন ও আরও যেন আগিয়ে নিয়ে যান এবং স্কুলের শিক্ষক শিক্ষিকা ও ছাত্রছাত্রীদর সেন্থ ভালোবাসা ও ছাত্র-ছাত্রীদের ভালোভাবে যেন পড়াশোনা করান ও ছাত্রছাত্রীরা যেন ভালোভাবে পড়াশোনা করে ও ঠিক টাক সময় মতো যেন স্কুলে আসে এবং যেন সমস্ত দিকেই যেন দানগ্ৰাম ঈশ্বর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের নাম হয় ও নাম উজ্জ্বল হোক এটাই আমি চাইবো। বলে জানান আতিউর রহমান মহাশয়।

স্কুলের পরিচালক তথা হরিরামপুর ব্লক তৃণমূল নেতা নকুল সরকার বলেন আতিউর রহমান মহাশয় আসার পর এই স্কুলের যেভাবে উন্নতি হয়েছে ও আমাদের এই স্কুলের অনেক অনেক আগিয়ে গেছে। ও আতিউর রহমান মহাশয় তিনি ১৯৯৯ থেকে ২০২০ পর্যন্ত

যে কাজ করছে তা আমি বলে শেষ করতে পারবো না এবং আতিউর রহমান মহাশয় আসার পর আমাদের এই স্কুলের মাত্র চার পাঁচটা রুম ছিল তা আবার টিনের কিন্তু আজ আতিউর রহমান মহাশয়ের কর্মের সাফল্যের ফল আমরা দেখেছি দানগ্ৰাম হাই স্কুলের তিন তালা বিল্ডিং প্রায় এই স্কুলে ২৭০০ থেকে ২৮০০ ছাত্র-ছাত্রী পড়াশোনা হচ্ছে এই স্কুলে আরও জানিয়েছেন যে শ্রদ্ধেয় আতিউর রহমান মহাশয় সারাজীবন ভালো থাকবেন সুস্থ থাকবেন বলে জানিয়েছেন নারায়ণ সরকার মহাশয়।

আজ দানগ্ৰাম ঈশ্বর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিউর রহমান মহাশয়ের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী ও শিক্ষক শিক্ষিকাদের একটাই ধ্বণি উঠে আসছিল যেতে নাহি দিব তবু যেতে দিতে হয় তবু চলে যায়। আজ সবাইকে ছেড়ে স্কুলের শিক্ষক শিক্ষিকা ও ছাত্রছাত্রীদেরকে কান্না,দুঃখ, চোখ ভরা জলে অবসর গ্ৰহনে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে বিদায় নিয়ে চলে গেলেন আতিউর রহমান মহাশয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here