গঙ্গারামপুরে স্বমহিমায় অভিষেক বন্দ্যোপাধ্যায়: হুংকার ছুড়লেন বিজেপির বিরুদ্ধে

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড নিজস্ব সংবাদদাতা, গঙ্গারামপুর: দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের সভা থেকে নাম না করে শুভেন্দু অধিকারীকে তোলাবাজ বললেন অভিষেক বন্দোপাধ্যায়। এদিন বহিরাগত ইস্যুতে বিজেপি নেতাদের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। চারদিনের উত্তরবঙ্গ সফরে কেবলমাত্র গঙ্গারামপুরেই সভা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই গঙ্গারামপুরেই লোকসভা ভোটে জিতেছে বিজেপি। তাই সেই বিজেপির ডেরা থেকেই গোটা রাজ্য থেকে বিজেপিকে ঝেঁটিয়ে সাফ করার হুঙ্কার দিয়েছেন অভিষেক। তিনি বলেছেন যে ১৯টি আসনে পদ্ম ফুটেছিল বাংলায় সেই বাংলার মানুষই এবার সেই ১৯টি পদ্ম এবার বানের জলে ভেসে যাবে।

বিহারাগত ইস্যুতে আক্রমণ !

ভোটের সময় কেবল বিজেপি আসে। ভোটের পর বাংলার মানুষকে ভুলে যায়। কিন্তু তৃণমূল কংগ্রেস ভোটের পরেও থেকে যায় মানুষকে পরিষেবা দেয়। বিজেপির পরিযায়ী নেতারা ভোটের আগে বাংলায় এসে বাংলার কৃষ্টি সংস্কৃতিকে নষ্ট করছে। যাঁরা বাংলা বলতে জানেন না তাঁরা বাংলায় ভোট করাতে আসছেন বলে কৈলাশ বিজয়বর্গীয়দের নাম ধরে আক্রমণ শানিয়েছেন অভিষেক। তিনি নাম করে কৈলাশ বিজয়বর্গীয়কে বহিরাগত, আকাশ বিজয়বর্গীয় গুণ্ডা, দিলীপ ঘোষ গুণ্ডা বলে আক্রমণ শানিয়েছেন। ক্ষমতা থাকলে বিজেপি তাঁর বিরুদ্ধে মামলা করে দেখাক বল হুঙ্কার দিয়েছেন অভিষেক।

সেনাদের নিয়ে রাজনীতি হচ্ছে !

ভোটের আগে দেশের সেনাদের নিয়ে রাজনীতি করছে মোদী সরকার। সেনাের মৃতদেহ নিয়েও রাজনীতি করে মোদী সরকার। ভোটের আগে দেশপ্রেম জেগে ওঠে। কিন্তু বাংলার দেশপ্রেম ক্ষুদিরাম বসুরা। তার জন্য ভোটের দরকার হয় না বলে মোদীকে আক্রমণ শানিয়েছেন অভিষেক। তিনি গঙ্গারামপুর থেকে মমতার হাত শক্ত করার আহ্বান জানিয়েছেন। ভোট আসতে আর ৫ মাস বাকি আছে। এই পাঁচ মাসে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করার আহ্বান জানিয়েছেন অভিষেক।

৯ বছরে মমতা সরকার বাংলায় কোন কোন উন্নয়নের কাজ করেছে তার রিপোর্ট কার্ড পেশ করেছেন। ক্ষমতা থাকলে মোদী সরকার ৭ বছরের রিপোর্ট কার্ড পেশ করে দেখান হুঙ্কার দিয়েছেন অভিষেক। মোদী ও দিদির রিপোর্ট কার্ড সামনা সামনি রেখে উন্নয়নের নিরিখে মোদী সরকারকে ১০ গোল দিতে পারবে তৃণমূল এমনই দাবি করেছেন অভিষেক। গঙ্গারামপুরে ফের আসবেন তিনি। সকলের সঙ্গে রাস্তায় নেমে প্রচার করবেন বসে। এদিন এই সভা থেকে দলীয় কর্মীদের চাঙ্গা করতে বার্তা দিয়েছেন অভিষেক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here