গঙ্গারামপুরের সভা থেকে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রী এবং দিলিপ ঘোষকেও গুন্ডা বলে কটাক্ষ অভিষেকের

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড নিজস্ব সংবাদদাতা ,গঙ্গারামপুর: ৭ই জানুয়ারী বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর স্টেডিয়াম গ্ৰাউন্ডে জনসভাতে এসে বিজেপিকে কড়া আক্রমণ শানালেন রাজ্যের যুব সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ৷ এদিন সভা মঞ্চ থেকে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, যে কটা পদ্ম ফুল ২০১৯ সালে ফুটিয়ে ছিলেন আপনারা, এবার সবক’টা পদ্ম ফুল গঙ্গার জলে,বন্যার জলে ভেসে যাবে।

এদিন এই সভা থেকে আরও বলেন আগামী ৫ মাস লড়াই করে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করুন। মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী বানান তাহলে আগামী ৫ বছর উন্নয়নের জোয়ার থেকে কেউ বঞ্চিত হবেন না। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অমিত শাহকে চিন আগ্রাসন নিয়েও কটাক্ষ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, চিন, পাকিস্তান, নেপাল যেই হোক না কেন ভারতীয় ভূখণ্ড দখলের দুঃসাহস দেখালে ইঞ্চিতে ইঞ্চিতে জবাব দিতে হবে৷ ভারতীয় ভূখণ্ডকে ছাড়িয়ে আনতে হবে। তিনি এদিন আরও বলেন, নির্বাচনের সময় সেনা জওয়ানদের জীবন নিয়ে রাজনীতি হয়। আর নির্বাচন চলে গেলে সেনাদের কথা বলে না। দেশপ্রেমের কথা বলে না। পাকিস্তান চিনের কথা বলে না৷ বহিরাগত ইস্যুতে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, বাংলায় নির্বাচনের দিন ঘোষণা হবে, তখন আবার দিল্লি থেকে পরিযায়ী নেতারা আবার জুড়ে এসে বসবে। আমার বাংলায় জন্ম, ব্রাক্ষ্মণ সন্তান অথচ আমাকে বহিরাগত বলছেন বালুরঘাটের বিজেপি সাংসদ ডঃসুকান্ত মজুমদার। আপনাদের বিজেপির ইন্দোরের এম পি কৈলাশ বিজয়বর্গী বাংলা জানে না। বাংলায় কথা বলতে পারেন না। তাহলে তিনি কি ভূমিপূত্র? এখানকার বিজেপি নেতারা বাংলাকে দিল্লি গুজরাটের হাতে এরা বন্ধক রাখতে চাইছে বলে আক্রমণ করেন এবং দিলিপ ঘোষকে নাম নিয়ে কটাক্ষ করেন এদিন যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here