কৃষক বিক্ষোভে হিংসায় উস্কানিতে অভিযুক্ত দীপ সিধুর বিজেপি যোগ স্পষ্ট

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা, টি নিউজ ওয়ার্ল্ড: মঙ্গলবার প্রজাতন্ত্র দিবসের দিনে তিনটি বিতর্ক উঠেছিল। কৃষি আইনের বিরুদ্ধে কৃষকদের দিল্লির বিভিন্ন প্রান্তে ট্রাক্টর মিছিল শুরুর আগেই প্রবল অশান্তি, হিংসাত্মক ঘটনায় অগ্নিগর্ভ হয়ে ওঠে রাজধানী। লাঠি, কাঁদানে গ্যাসও চলে। জখম হন বহু পুলিশকর্মী এবং একজন কৃৃষ ও শহিদ হোন। হঠাৎ কেন এরকম মারমুখী হয়ে উঠলেন? নেপথ্যে কি কারও ইন্ধন রয়েছে? এই প্রেক্ষাপটে একটি নাম বারবার উঠে আসছে। দীপ সিধু!কে এই দীপ সিধু? তাঁর পরিচয় কি,তিনি পাঞ্জাবি গায়ক ও অভিনেতা।

তবে তাঁকে নিয়ে কাটাছেড়া হতেই উঠে আসছে সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া কিছু ছবি। যেমন আইনজীবী প্রশান্ত ভূষণের ট্যুইটে দেখা যাচ্ছে, কোনও অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একপাশে পাঞ্জাবের গুরুদাসপুরের বিজেপি সাংসদ সানি দেওল, আরেক পাশে দীপ। ভাইরাল হওয়া আরেকটি ছবিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বসে কথা বলতে দেখা যাচ্ছে। লালকেল্লায় তাণ্ডবের ঘটনায় উস্কানি দেওয়ায় অভিযুক্ত দীপকে।

আর এই দু’টি ছবি ভাইরাল হওয়ার পরই বিরোধীদের আক্রমণের মুখে কেন্দ্রীয় সরকার ও বিজেপি। কৃষক নেতা হান্নান মোল্লার দাবি, কৃষক আন্দোলনকে বদনাম করতেই লালকেল্লায় তাণ্ডব চালানোর জন্য দীপকে কাজে লাগিয়েছে বিজেপি। তাণ্ডবের সময় লালকেল্লায় উপস্থিত ছিলেন দীপ। নিজেই সোশাল মিডিয়ায় লাইভ করছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here