ইস্তফার পরেও বহিস্কৃত তৃণমূল নেতা সোনা পালের মিটিং এর ডাক হরিরামপুরে!!

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড: হরিরামপুর:- পদত্যাগ হওয়াার পরও মেন্টরের নাম ব্যবহার করে হরিরামপুরে মিটিংএর ডাক বহিস্কৃত তৃণমূল নেতা সোনা পালের । ৩০শে জানুয়ারী নিজের বাড়িতে দুপুর ২ টায় ওই মিটিং ডেকেছেন সোনা পালবাাাবু। জেলা পরিষদের মেন্টর হিসাবে নিজের নামের প্যাড ছাপিয়ে করা ওই চিঠিকে ঘিরে জোর জল্পনা ছড়িয়েছে গোোটা দঃ দিনাজপুর জেলা জুড়ে।

মেন্টর পদ থেকে ইস্তফা কথা ঘোষণা করেছিলেন সোনা পাল। যার পর দল থেকেও বহিষ্কার করা হয় তাকে। তারপর কেন এমন করছেন তিনি তা নিয়ে প্রশ্ন তুলেছেন তৃণমূল নেতা অমল সরকার ও। এমন কাজের জন্য সোনা পালের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার কথাও জানিয়েছেন তিনি ।

উল্লেখ্য, বেশকিছু দিন আগে দল বিরোধী একাধিক কাজের অভিযোগে তৃণমূল থেকে বহিস্কার করা হয় হরিরামপুরের ওই বহিষ্কৃত তৃণমূল নেতা সোনা পালেকে ।

মেন্টর পদ থেকে নিজেই ইস্তফাপত্র জমা দিয়েছিলেন তিনি । কিন্তু বর্তমানে শুভাশিস উরফে সোনা পালের দাবী, দল থেকে বহিষ্কার হলেও মেন্টর সরকারি পদ । সেই পদ এখনও তাঁর রয়েছে । যে কারনেই জেলা পরিষদের বিভিন্ন কাজ কর্ম নিয়ে আলোচনার জন্য মিটিং ডেকেছেন । তিনি এখন নিজেকে তৃণমূল কর্মী বলেই মনে করেন । ঘটনার সত্যতা জানতে জেলা শাসক নিখিল নির্মলকে ফোন করা হলে তিনি জানিয়েছেন, এখনও মেন্টর পদেই রয়েছেন শুভাশিল পাল । কেননা তাঁর ইস্তফাপত্র গ্রহন করা হয়নি ।

 

জেলা তৃণমুল নেতা অমল সরকার বলেন, জেলায় কোন প্রকার মিটিং মিছিল শুধুমাত্র সভাপতি গৌতম দাস ডাকতে পারেন । শুভাশিষ পালকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। মেন্টর পদ থেকেই তাকে সরানো হয়েছে। তারপরেও কেন এমন টা হয়েছে সে বিষয়ে জেলা সভাপতির সাথে কথা বলেই এব্যাপারে কড়া ব্যবস্থা গ্রহন করবেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here