রাম মন্দির নির্মাণে চাঁদা না দেওয়ার আহ্বান ইমাম কাউন্সিলের

0
Spread the love

নিজস্ব সংবাদ দাতা; টি নিউজ ওয়ার্ল্ড:-প্রেস বিজ্ঞপ্তি।

3 রা ফেব্রুয়ারি 2021 বুধবার
রাম মন্দির নির্মাণে কোন মুসলমান চাঁদা দেবেন না।
বাবরি মসজিদের স্থান ওটাই যেখানে পূর্বে ছিল, এবং কিয়ামত পর্যন্ত সেটাই থাকবে, বাবরি মসজিদ সংক্রান্ত রায় যাই হোক না কেন উহা প্রকাশ্য অন্যায়,
অল ইন্ডিয়া ইমামস কাউন্সিলের পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সভাপতি মাওলানা আব্দুত তাওয়াব এক প্রেস বিজ্ঞপ্তিতে এই মত ব্যক্ত করেন ।
বাবরি রায় পরবর্তী দুঃখজনক পরিস্থিতিতে ভারাক্রান্ত মুসলমানদের আরো বেশি ব্যথিত করার লক্ষ্যে মুসলমানদের কাছ থেকে চাপ সৃষ্টি করে প্রস্তাবিত রাম মন্দির নির্মাণে চাঁদা সংগ্রহ করা হচ্ছে, যা প্রকৃতই ক্ষতবিক্ষত অন্তরের উপর লবণ ছড়িয়ে দেওয়ার অনুরূপ । বাবরি মসজিদ ধ্বংসের পূর্বে যেভাবে বিভিন্ন যাত্রা বের করা হচ্ছিল এবং বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানো হচ্ছিল, সেভাবেই এখন রাম মন্দির নির্মাণের নামে অর্থ সংগ্রহের মাধ্যমে সাম্প্রদায়িক দাঙ্গা ছড়ানোর ষড়যন্ত্র করা হচ্ছে। সেই জন্য গণতন্ত্রপ্রেমী ধর্মনিরপেক্ষ সচেতন জনগণ ও ধর্মপ্রাণ মুসলমানদের কাছে অনুরোধ জানানো হচ্ছে যে, সংঘ পরিবারের এই ষড়যন্ত্রকে ও রাম মন্দির নির্মাণের নামে জোরপূর্বক মুসলমানদের থেকে অর্থ সংগ্রহ করার বিরুদ্ধে রুখে দাঁড়ান। মুসলমানদের মন্দির নির্মাণে অর্থ সাহায্য করা শরীয়তের দৃষ্টিতে সম্পূর্ণ হারাম । এইজন্য যখনই কেউ মুসলিম গ্রামে মন্দির নির্মাণের নামে চাঁদা সংগ্রহে এলে প্রকাশ্য বিরোধিতা করুন । পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি ও সর্বভারতীয় কোর কমিটির সদস্যবৃন্দ যৌথ এই প্রেস বিজ্ঞপ্তি জারি করে মুসলিম সম্প্রদায়ের মানুষকে সচেতন করতে ও সংঘ পরিবারের এই চক্রান্ত ব্যর্থ করার আহ্বান জানিয়েছেন।
কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য বৃন্দ আরো জানান, সংঘ পরিবারের এই ঘৃণ্য চক্রান্ত ও ধর্মনিরপেক্ষ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা কেন্দ্রীয় সরকারের দায়িত্ব।
সেই জন্য অল ইন্ডিয়া ইমামস কাউন্সিল, দেশের সমস্ত ধর্মনিরপেক্ষ মানুষ, বিশেষ করে মুসলিম সমাজের প্রতি এই আহ্বান জানাচ্ছে যে, দেশ ও দেশের ধর্ম নিরপেক্ষ মতাদর্শ বিরোধী শক্তির এই ঘৃণ্য চক্রান্তের বিরুদ্ধে প্রতিটি নাগরিক, বিশেষ করে মুসলমানদের ঐক্যবদ্ধ ভাবে সোচ্চার হতে হবে ।
সেই সাথে বিভিন্ন রাজ্য সরকার ও বিচার ব্যবস্থার সঙ্গে যুক্ত দায়িত্বশীলদের প্রতি আহ্বান জানাচ্ছে যে, এরূপ সমাজের শত্রু দেশের শান্তি ও সম্প্রীতি বিরোধী শক্তিকে রুখতে অনতিবিলম্বে, আইনি পদক্ষেপ গ্রহণ করার আহ্বান জানাচ্ছে।
ধন্যবাদান্তে
নুরজামাল শেখ
সাধারণ সম্পাদক
অল ইন্ডিয়া ইমামস কাউন্সিল পশ্চিমবঙ্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here