মুর্শিদাবাদে বিশ্ব বিদ্যালয়ে পঠনপাঠন চালুর ও কৃষি আইন বাতিলের দাবিতে লালগোলায় মিছিল ও সভা এসডিপিআই এর

0
Spread the love

নিজস্ব সংবাদ দাতা; টি নিউজ ওয়ার্ল্ড:-বিজেপি সরকারের নয়া কৃষি আইন বাতিলের দাবিতে সরকারি দমনপীড়নকে উপেক্ষা করে দিল্লিতে লক্ষ লক্ষ কৃষকদের অনির্দিষ্টকালের জন্য আন্দোলন অব্যাহত । আর এই আন্দোলনের সমর্থনে পথে নেমেছে দেশের একাধিক রাজনৈতিক দল ।কৃষি আইন বাতিলের দাবিতে সারা দেশেই এসডিপিআই কে পথে নামতে লক্ষ্য করা যাচ্ছে ।

বিজেপি সরকারের নয়া কৃষি আইন বাতিল, এনআরসি, সিএএ বাতিল ও অবিলম্বে মুর্শিদাবাদে বিশ্ব বিদ্যালয়ে পঠনপাঠন চালু, নিত্য প্রয়জনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদ সহ একাধিক দাবিতে পথে নামতে দেখা গেলো এসডিপিআই কে ।বুধবার এসডিপিআই এর ডাকে লালগোলার মুনলাইট লজে একটি সভার আয়োজন করা হয় । সভার শেষে গোটা লালগোলা বাজারে একটি প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয় ।
এই দিনের মিছিলে ও সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসডিপিআই এর রাজ্য সভাপতি তায়েদুল ইসলাম, রাজ্য সহ সভাপতি মুহাম্মদ সাহাবুদ্দিন, জেলা সম্পাদক মাসুদুল ইসলাম, লালগোলা ব্লক সভাপতি খাইরুল ইসলাম, আবু হোসেন সহ অন্যান্য ব্লক নেতৃত্ব ।
মিছিল শেষে লালগোলা বাজারে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন তায়েদুল ইসলাম, মাসুদুল ইসলাম, এসডিপিআই এর রঘুনাথগঞ্জ ২ ব্লক সভাপতি জাকির হোসেন সহ অন্যান্য নেতৃত্ব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here