এবার কৃষক আন্দোলন কে সমর্থন করলেন আমেরিকার উপরাষ্ট্রপতির ভাইজি মীনা হ্যারিস

0
Spread the love

 

নিজস্ব প্রতিবেদন; টি নিউজ ওয়ার্ল্ড:-ভারতে চলা কৃষক আন্দোলনের সমর্থন করা বিদেশী ব্যক্তিত্বের সঙ্গে আরো একটা নাম জড়িত হল। আমেরিকার উকিল ও উপরাষ্ট্রপতি কমলা হ্যারিসের ভাইজি মীনা হ্যারিস। তিনি কৃষক আন্দোলনের একটা ছবি শেয়ার করে কৃষক আন্দোলন কে সমর্থন করেছেন। মীনা হ্যারিস বৃহস্পতিবারে টুইট করে লেখেন; “আমি ভারতীয় কৃষকদের মানবাধিকারকে সমর্থন করছি। আর দেখুন কিরূপ প্রতিক্রিয়া পাচ্ছি”। তিনি তার আরেকটা টুইটে লিখেছেন ; ” আমি ঘাবড়ে যাবো না এবং চুপ থাকবো না”।

৩৬ বছর বয়সী মীনা হ্যারিস একজন লেখক এবং সাংবাদিক। কৃষক আন্দোলনের আন্তর্জাতিক মিডিয়াতে রিপোর্ট আসার পর এই বিষয়ে লাগাতার টুইট করতে থাকেন।
উল্লেখ্য যে; পপ্ গায়িকা রিহানা ও পর্যবরণবীদ গ্রেটা থনবর্গও টুইট করে কৃষকদের আন্দোলনকে সমর্থন করেছেন। রিহানা কৃষক আন্দোলন কে নিয়ে একটা সংবাদ তার টুইটে শেয়ার করেছিলেন এবং লিখেছিলেন ; “আমরা এবিষয়ে কেন কথা বলছি না”। আর গ্রেটা থনবার্গ তার টুইটে লিখেছেন; ” আমরা ভারতের কৃষক আন্দোলনের সঙ্গে ঐক্যমত পোষণ করছি”। রিহানার টুইটারে ১০-কোটি ফলোয়ার রয়েছে এবং গ্রেটা থনবার্গের ৪৬ লক্ষ ফলোয়ার রয়েছে। এই দুইজন ব্যক্তিত্বর আন্তর্জাতিক মহলে ভালো পরিচিতি রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here