বাগুইআটিতে বিজেপি কর্মীদের মধ্যে মাথা ফাটাফাটি

0
Spread the love

নিজস্ব সংবাদ দাতা টি নিউজ ওয়ার্ল্ড:-বাগুইআটিতে বিজেপি কর্মীদের মধ্যে মাথা ফাটাফাটি। বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হতেই জেলায় জেলায় শুরু হয় বিজেপি কর্মীদের বিক্ষোভ। বিজেপির প্রার্থী তালিকা দেখে বিজেপির কর্মীরা এতোটাই ক্ষুদ্ধ হয়ে উঠে যে তারা নিজেদের পার্টি অফিস নিজেরাই ভাঙতে শুরু করে, সাথে টেবিল, পার্টি অফিসের আসবাপত্র সহ পুড়িয়ে দেয়, চেয়ার ভাঙতে থাকে। আর এইরকমই ঘটনা দেখতে পাওয়া গেলো দমদমের বিজেপি কার্যালয়ে।।

আর সেইরকমই ঘটনা পুনরায় লক্ষ্য করা গেল বাগুইআটিতেও, কারণ রাজারহাট গোপালপুরের প্রার্থী হিসাবে নির্বাচিত হন শমীক ভট্টাচার্য; আর তাকে মেনে নিতে পারছেন না বিজেপির অধিকাংশ কর্মীই ; তাই বিজেপির দুই গোষ্ঠীর মধ্যে তুমুল গন্ডগোল দেখা যায়।।

দুই গোষ্ঠীরমধ্যে গন্ডগোল এতটাই তীব্র আকার ধারণ করে যে ; বিজেপি কর্মীরাই বিজেপি কর্মীর মাথা ফাটিয়ে দেয়। তারা সেখানকার পার্টি অফিসে ভাঙচুর চালায়।

দমদম এর বিজেপি প্রার্থী বিমল শঙ্কর নন্দ আর রাজারহাট গোপালপুরের প্রার্থী শমীক ভট্টাচার্য এই দুইজনকে নিয়ে শুরু হয়েছে যত ঝামেলা।  বিজেপির এক দল কর্মীর কাছে এই দুই প্রার্থী পছন্দ নয় আর তাতেই  দুই গোষ্ঠীর মধ্যে বাঁধে দ্বন্দ্ব, দ্বন্দ্ব নাগালের বাইরে চলে গেলে তাদেরই কর্মীর মাথা ফাটে বলে জানা যায়।

মধুর গুনাগুণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here