বিপ্লব মিত্রের সমর্থনে নির্বাচনী জনসভা করলেন অভিনেতা (দেব)

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড:- তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের সমর্থনে নির্বাচনী জনসভা করলেন অভিনেতা দিপক অধিকারী (দেব)। হরিরামপুর বিধানসভার তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের সমর্থনে দঃ দিনাজপুরেরনির্বাচনী জনসভায় এসে নির্বাচন কমিশনের পাশাপাশি বিজেপিকে একহাত নিলেন তৃণমূল কংগ্রেসের সাংসদ তথা অভিনেতা দেব।

এদিন তৃণমূলের ঘাটালের সাংসদ অভিনেতা দেব বলেন, করোনার সংক্রমণ বাড়তে থাকায় দলের পক্ষ থেকে নির্বাচন কমিশনের কাছে পঞ্চম দফাতেই নির্বাচন শেষ করার কথা বলা হয়েছিল। অথচ কেন্দ্রীয় সরকার তথা বিজেপি তা চায় না। তারা চায় ভোট আট দফাতেই হোক। এতে করোনায় মানুষ আক্রান্ত হয়ে মরলে মরুক, তাদের কিছু যায় আসেনা।

তাদের একটাই লক্ষ্য যেকোন ভাবে ক্ষমতা দখল করা।’ রাজনীতিতে ধর্মীয় মেরুকরণ নিয়ে নাম না করে বিজেপিকে খোঁচা দেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব। তিনি বলেন, আজকে রাজনীতি একদমই আলাদা। ধর্মের নামে রাজনীতি করা হচ্ছে৷ ধর্মের নামে সুড়সুড়ি দেওয়া হচ্ছে মানুষকে। হিন্দু নেতারা হিন্দুদের গিয়ে বোঝাচ্ছে আপনারা বিপদে আছেন। আমাকে ভোট দিন আপনাকে সুরক্ষিত রাখব। একই পথ অনুসরণ করা হচ্ছে মুসলিমদের ক্ষেত্রেও। তাহলে আমাদের দেশে কে সুরক্ষিত? আসলে আমাদের দেশে ধর্ম নিয়ে যারা রাজনীতি করে, যারা হিন্দুদের সঙ্গে মুসলিমদের ভেদাভেদ ও সংঘর্ষ লাগায় সেই নেতারাই সুরক্ষিত। ভোটের সময় মানুষকে বোকা বানিয়ে ভোটটা নিয়ে চলে যায়। আপনারা যাকে খুশি ভোট দিতে পারেন কিন্তু ধর্মের হাতটা শক্ত করবেন না।’

এদিন ভোট নিয়ে মানুষকে সচেতন হওয়ার বার্তা দেন দেব। তিনি বলেন, যে দেশ ও দশের জন্য কাজ করবে স্বচ্ছভাবে তাঁকেই ভোট দেবেন।’ টলিউড অভিনেতা দেব তথা এই তারকাকে দেখতে এদিন হরিরামপুর বিধানসভার বুনিয়াদপুরে এই সভায় ব্যাপক ভিড় হয়। দূরদূরান্ত থেকে সভাত দলীয় নেতা কর্মীরা আসতে শুরু করেন দুপুর থেকে। জনসভায় অনেককেই অভিনেতাকে মোবাইল বন্দি করেন।

সারা ভারত কি এবার ফ্যাসিবাদের ছোবলে ?

Peace Honey 700g

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here