হরিরামপুরে তৃণমূলকে চাঙ্গা করতে জনসভা করলেন মুখ্যমন্ত্রী

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড:- হরিরামপুরে তৃণমূলকে চাঙ্গা করতে বিপ্লব মিত্রের হয়ে জনসভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দঃ দিনাজপুর জেলার হরিরামপুর বিধানসভা কেন্দ্রে তৃণমূলকে চাঙ্গা করতে আজ বিপ্লব মিত্রের হয়ে জনসভা করলেন তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

তিনি বলেন এখানে অনেক রাজবংশী মানুষ আছেন। আমরা রাজবংশী একাডেমী করেছি পঞ্চানন বর্মার নামে বিশ্ববিদ্যালয় করেছি। রাজ্য পুলিশের নারায়ণী ব্যাটালিয়ন করেছি। এবং কৃষকদের মিউটেশনের খরচা দিতে হয় না, খাজনা দিতে হয় না। একর প্রতি ৬,০০০ টাকা বাড়িয়ে ১০,০০০ টাকা করা হবে। প্রত্যেক চাষীদের তিন হাজার টাকা বাড়িয়ে পাঁচ হাজার টাকা করা হবে ।

তাছাড়া ছাত্র-ছাত্রীরা ১০,০০০ টাকা পাচ্ছে স্মার্টফোনের জন্য। এবার যাতে উচ্চশিক্ষায় অসুবিধা না হয়, ঘরবাড়ি বন্ধক রাখতে না হয় তার জন্য ১০ লক্ষ টাকার ক্রেডিট কার্ড করে দেব, সরকার জামিন থাকবে।

তিনি আরও বলেন আমরা বিনা পয়সায় রেশন চালিয়ে দিচ্ছি, এবং বাড়িতে বাড়িতে রেশন পৌঁছে দেব। পাশাপাশি স্বাস্থ্য সাথী কার্ড মা-বোনেদের নামে করা, ৫ লক্ষ টাকার চিকিৎসা বিনামূল্যে পাবেন। আমরা সমস্ত বিধবাদের ভাতা দেওয়া শুরু করব। মা-বোনেদের ৫০০ থেকে ১০০০ টাকা প্রতি মাসে হাতখরচ দেওয়ার ব্যবস্থা গ্ৰহণ করবে

এবং হরিরামপুর বালুরঘাট ঘিরে অনেক কাজ করা হয়েছে। বিশ্ববিদ্যালয় হয়েছে, মেডিকেল কলেজ করে দেওয়া হবে। এখন করোনার মধ্যে নির্বাচন চলছে।

নির্বাচন কমিশন কে আমরা বলেছিলাম একসঙ্গে নির্বাচন করে দিতে নির্বাচন কমিশন কথা শোনেনি।

“জায়গায় জায়গায় শীতলকুচি হবে” হুঁশিয়ারি দীলিপ ঘোষের

কালোজিরা তেলের উপকারিতা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here