সমাজ সেবক জনপ্রিয় নেতা ডঃ এস কিউ আর ইলিয়াস মহাশয়ের উপর দিল্লি পুলিশের FIR কেন!

0
Spread the love

 

ডঃ ইলিয়াস মহাশয় একজন দক্ষ এবং জনসেবক হিসেবে প্রসিদ্ধ ব্যক্তি। তিনি অসাংবিধানিক সি এর বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন,তাই দিল্লি পুলিশ অযথা তাঁর উপর এফ আই আর করেছে।
দিল্লি দাঙ্গায় হিংসুকদের সঙ্গ দেওয়া পুলিশই ডঃ এস কিউ আর ইলিয়াস সাহেবের উপর দিল্লি দাঙ্গার চার্জশিট লাগিয়েছে।যদিও দিল্লি দাঙ্গার মাষ্টার মাইন্ডগুলো এখনো অধরা।
একাধিকবার দিল্লি পুলিশের উপর সোস্যাল মিডিয়াই ক্ষোভ প্রকাশ করেছেন অসংখ্য বুদ্ধিজীবী এবং সাধারণ জনগন।
যারা সমাজ সেবক তাঁদের এই ভাবে করে বারবার হেনস্থা কেন?
এমন ধরণের প্রশ্ন একাধিকবার কেন্দ্র সরকার ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের দিকে ছুঁড়ে দেওয়া হয়েছে।

জঙ্গীপুরের দায়িত্বশীল মানব দরদী,মানব সেবক, জনকল্যাণকামী এবং মানুষের দুঃখ কষ্টের অতন্দ্র প্রহরী ওয়েল ফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার সুযোগ্য দায়িত্বশীল মনিরুল ইসলাম মহাশয় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাঁর ফেসবুকে সচেতন নাগরিকদের সচেতনতা বৃদ্ধির সাথে সাথে স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে পোস্ট করেছেন।
নিচে তাঁর পোস্টটি:-

ডঃ ইলিয়াস রাজনৈতিক ব্যক্তি বলে তার FIR এর প্রতিবাদে যে সকল বুদ্ধিমান বুদ্ধিজীবি ভায়েরা প্রতিবাদ না করে চুপচাপ মজা দেখছেন, আপনাদের প্রবাদ- “ঘুঁটে পোড়ে গোবর হাসে” সত্যি না হয়ে যায়।
সকলের মনে রাখা উচিত ডঃ
ইলিয়াস রাজনীতির উর্ধে উঠে দেশ ও সকল মানুষের কল্যানে সারা জীবন কাজ করছেন অন্যায়ের প্রতিবাদ করছেন।
তাই তিনি বাবরি মসজিদের মামলা, CAA NRC আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তাই এই ফ্যাসিস্ট সরকার ইজরায়িলি থিউরি তে প্রতিশোধ নিচ্ছে।
তাই আসুন প্রতিবাদ করুন সকল অন্যায়ের বিরুদ্ধে, রাজনীতির উর্ধে উঠে।
অনতিবিলম্বে এই ধরনের অমানবিক এফ আই আর ডঃ ইলিয়াস মহাশয়ের উপর থেকে উঠিয়ে নেওয়ার জন্য দিল্লি পুলিশের কাছে আবেদন করেছেন অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here