কঙ্গনার সঙ্গে এবার নতুন তরজায় কংগ্রেস: কিং খানের বাসভবন ভাঙ্গা হয়েছে তবে তিনি কখনোই মহারাষ্ট্রকে পাকিস্তানের সাথে তুলনা করেননি

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা:- কঙ্গনা রানাওয়াত কে নিয়ে সরগরম সর্বত্রই। বলিউড থেকে মারাঠা রাজনীতি, এর ই মাঝে দেশের কেন্দ্রীয় সরকারের জড়িয়ে পড়া। বিতর্ক যেন কঙ্গনার পিছুই ছাড়ছে না।

বিতর্কের সূত্রপাত হয় অনেকদিন আগেই যখন বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য কঙ্গনা রানাওয়াত মহারাষ্ট্র সরকারের দিকে আঙ্গুল ওঠান। কঙ্গনা রানাওয়াত অভিযোগ করেন উদ্ধব ঠাকরে সরকারের সঙ্গে বলিউড মাফিয়াদের একটি গোপন বোঝাপড়া আছে। যার কারণে রাজ্য সরকার সেই বলিউড মাফিয়াদের আড়াল করতে চাইছে। একসময় কঙ্গনা মুম্বাইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে বসেন। আর এতেই চোটে লাল হয়ে যায় মহারাষ্ট্রের ক্ষমতাসীন দল শিবসেনা। শিব সেনা প্রধান সঞ্জয় রাউত তেড়ে-ফুঁড়ে নামেন কঙ্গনার বিরুদ্ধে। তিনি বলেন, কঙ্গনা মহারাষ্ট্রের মানুষকে অপমান করেছে তাকে অবশ্যই ক্ষমা চাইতে হবে। আর তা না করলে তাকে মুম্বায়ে প্রবেশ করতে দেওয়া হবে না”। এর পরেই আসরে নামে বিজেপি সরকার। কঙ্গনার প্রতি সমর্থন জানিয়ে দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর দপ্তর থেকে দ্রুত কঙ্গনা রানাউতের ওয়াই ক্যাটাগরির নিরাপত্তার ব্যবস্থা করা হয়।

এদিকে ক্ষিপ্ত মহারাষ্ট্র সরকার, কঙ্গনার পালি হিল অফিসের কিছু অংশ অবৈধ বলে দ্রুত নোটিশ পাঠিয়ে দেয় এবং ২৪ ঘন্টার মধ্যেই তার জবাব দিতে বলা হয়। কঙ্গনা তরফ থেকে কোনো জবাব না আসাই বোম্বে কর্পোরেশন সেই অফিস ভেঙে ফেলার নির্দেশ দেয়।

তবে কঙ্গনার সঙ্গে শিবসেনার এই বিতর্কে এতদিন কংগ্রেস নীরব থাকলেও, এবার মুখ খুললেন কংগ্রেসম্যান গৌরব পানিধি। তিনি কঙ্গনাকে কটাক্ষ করে জানান, এই বলিউড অভিনেত্রী তার ব্যবহারের মাধ্যমে নকল জাতীয়তাবাদের পরিচয় দিয়েছেন। তিনি নকল জাতীয়তাবাদের পরিচয় খোলসা করতে গিয়ে বলেন,”কয়েক বছর আগে রাজ্যে যখন বিজেপি সরকার ছিল তখন বোম্বে কর্পোরেশনের অভিযোগের ভিত্তিতে বলিউড বাদশাহ শাহরুখ খানের বাংলো মান্নাতের বেশ কিছু অংশ ভাঙ্গা হয়েছিল। তবে শাহরুখ খান তৎকালীন মুখ্যমন্ত্রী ফড়নবীশের ওপর কখনোই রুষ্ট হন নি এমনকি তিনি কখনও মহারাষ্ট্র কে পাকিস্তানের সাথে তুলনা করেন নি। অথচ কঙ্গনার পালি হিল অফিসের কিছু অবৈধ অংশ ভাঙ্গার কারণে তিনি রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রীর নাম নিয়ে তুই-তাককার সম্বোধন করে ভিডিও প্রকাশ করলেন। কংগ্রেস নেতা গৌরব পানিধি বিজেপিকে কটাক্ষ করে সাধারণ মানুষের উদ্দেশ্যে একটি প্রশ্ন ছুড়ে দেন, বলিউডের এই দুইজন অভিনেতা-অভিনেত্রীকে দেখে আপনারা কাকে সত্য দেশ প্রেমিক আর কাকে নকল জাতীয়তা বাদী বলবেন আপনারা ঠিক করে নিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here