হাথরসে এবার ধর্ষণের শিকার হলো ৪ বছরের শিশু!

0
Spread the love

টি নিউজ ডেস্ক:  ফের হাথরসে ধর্ষন! এবার ধর্ষণের শিকার হলো ৪ বছরের শিশু! তবুও যেন ঘুমিয়ে বিচার ব্যবস্থা। উত্তরপ্রদেশে এমন ঘটনা কিন্তু নতুন কিছু নয়। কিছু দিন আগে ১৯ বছরের দলিত তরুনী মনীষাকে নিয়ে ঘটে যাওয়া ঘটনার রেষ এখনও কাটেনি সারা দেশে। সুবিচারের আন্দোলন এখনও চলছে দেশের বিভিন্ন প্রান্তে। আর তারই মধ্যে ঐ হাথরসেই ঘটে গেল  এক মর্মান্তিক পাশবিক নির্যাতনের ঘটনা। মাত্র ৪ বছরের একটি শিশুকে ধর্ষণ।

স্থানীয় সূত্রে খবর, হাথরসের সাসনি এলাকায় এক শিশুকে যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ। অভিযুক্ত যুবক নির্যাতিতা শিশুর আত্মীয় বলে জানা গিয়েছে। এক স্বেচ্ছাসেবী সংগঠনের অভিযোগ পেয়ে অভিযুক্তের বাড়িতে হানা দেয় পুলিশ। পুলিশের সার্কল অফিসার রুচি গুপ্ত জানান, অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মামলা রুজু করে শুরু হয়েছে তদন্ত।
এর আগে, হাথরসেই এক ৬-বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে তারই এক আত্মীয়র বিরুদ্ধে। পুলিশ আলিগড় জেলায় অভিযুক্তর বাড়িতে হানা দিয়ে ওই বালিকাকে উদ্ধার করে। নির্যাতিতাকে প্রথমে আলিগড়ের হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে দিল্লির হাসপাতালে পাঠানো হয়। সেখানেই তার মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here