টিআরপি স্ক্যামের রাজা অর্ণব গোস্বামী পুলিশি হেফাজতে

0
Spread the love

নিজস্ব সংবাদদাতাঃ অবশেষে সব জল্পনার অবসান! নিউজ টিআরপি স্ক্যামে জড়িত ও রাতারাতি বিখ্যাত থেকে কুখ্যাত হয়ে যাওয়া সাংবাদিক অর্ণব গোস্বামী কে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। তবে টিআরপি নয় সম্পূর্ণ ভিন্ন  এক অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে । জানা যাচ্ছে, আত্মহত্যার প্ররোচনা দেওয়া ও অর্থ লোপাটের অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে।

তার বিরুদ্ধে ৩৪,৩০৬ সহ একাধিক ধারায় মামলা করা হয়েছে বলে সূত্রের খবর। অর্ণব গোস্বামী এমন একজন সাংবাদিক, যিনি ভারতবর্ষে সাংবাদিকতার টিআরপি ব্যাকরণটাই বদলে দিয়েছেন। আজ সকালেই অর্ণব গোস্বামীকে তার বাড়ি থেকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ।

এদিকে তার গ্রেপ্তারের পর কুমিরের কান্না শুরু করেছে তার পরিচালিত রিপাবলিক টিভি। রিপাবলিক টিভি তরফ থেকে লাগাতারভাবে মুম্বাই পুলিশের বিরুদ্ধে গরম ও উত্তেজক খবর পরিবেশন হতে শুরু করে সকাল থেকেই। যেখানে বারবার অভিযোগ করা হয় মুম্বাই পুলিশ অর্ণব গোস্বামীর সাথে দুর্ব্যবহার করেছেন এমনকি তার পরিবারের সদস্যদের পুলিশের হাতে হেনস্তা করা হয়েছে বলে দাবি করা হয় রিপাবলিক টিভির পক্ষ থেকে।

একই রকম ভাবে অর্ণব গোস্বামীর সমর্থনে সাফাই গাইতে বিজেপির একের পর এক নেতা ময়দানে নেমে পড়ে সকাল থেকেই। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ হুংকার দিয়েছেন বাকস্বাধীনতা হরণ করা চলবে না। একই সারিতে বিজেপি নেত্রী স্মৃতি রানী, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা শিব সেনা পরিচালিত মহারাষ্ট্র সরকার ব্যাপক সমালোচনা করেছেন।

এদিকে মহারাষ্ট্র পুলিশ তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। মহারাষ্ট্র পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আমরা বাক স্বাধীনতায় বিশ্বাস করি আর আমরা কারোও বাকস্বাধীনতায় হস্তক্ষেপ করি নি।অর্ণব গোস্বামী কে গ্রেফতার করা নিয়ে যে প্রশ্ন উঠেছে সেগুলো অযৌক্তিক বলে দাবি করা হয়েছে মহারাষ্ট্র পুলিশের তরফ থেকে।  মহারাষ্ট্র পুলিশ খুবই স্পষ্ট ভাবে জানিয়েছেন,

“অর্ণব গোস্বামী কে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া ও তথ্য লোপাটের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here