মর্নিং ওয়াকে মহিলাদের বিরুদ্ধে এই জাতীয় জঘন্য কাজ করার জন্য গ্রেপ্তার দিল্লি পুলিশের এসআই

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড: রক্ষক যখন ভক্ষক শয়তান হয়ে যায়, তখন আমাদের কার কাছে সুরক্ষার জন্য কান্নাকাটি করা উচিত?
দিল্লির দ্বারকা এলাকায় একই রকম ঘটনা ঘটেছে, যেখানে দিল্লি পুলিশের একজন তদন্তকারী মর্নিং ওয়াক করতে বা সাইকেল চালানোর জন্য বেরিয়ে আসা মহিলাদের শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে। মামলাটি প্রকাশ্যে আসার পরে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। আশ্চর্যের বিষয়, আসামি হলেন দিল্লি পুলিশের বিশেষ সেলের একজন উপ-পরিদর্শক যিনি বর্তমানে ট্রাফিক পুলিশের ডিসিপি অফিসে সংযুক্ত রয়েছেন।

তথ্য মতে, আক্রান্ত এক মহিলা তার সাথে ঘটে যাওয়া অশ্লীল কাজটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যা এখন ভাইরাল হয়ে চলেছে। এরপরে দিল্লি পুলিশ ব্যবস্থা নিয়েছিল এবং মহিলা হেল্পলাইন নম্বরে ভুক্তভোগীর কলের ভিত্তিতে মামলা দায়ের করেছে। পুলিশ জানায়, ১লা অক্টোবর সকালে দ্বারকা সেক্টরের ১১ ডিডিএ স্পোর্টস কমপ্লেক্স থেকে দশরা গ্রাউন্ড যাওয়ার রাস্তায় ধূসর গাড়িতে থাকা এক ব্যক্তি মর্নিং ওয়াক ও সাইকেল চালানো তিন নারী ও মেয়েদের সামনে অশ্লীল কাজ করে। ।

ভুক্তভোগীর দ্বারা করা অভিযোগ অনুসারে গাড়িতে থাকা লোকটি তাদের সামনে তার প্রাইভেট অংশটি উড়িয়ে দেয়। এমনকি এক মহিলা অভিযোগ তোলেন যে, তাকে বের করে দেওয়ার চেষ্টা করা হয়েছিল। দ্বারকা দক্ষিণ থানায় মহিলাদের বিরুদ্ধে পৃথক তিনটি এফআইআর দায়ের করা হয়েছে। ভুক্তভোগী পুলিশকে জানিয়েছে অভিযুক্ত যুবক ধূসর গাড়িতে চড়ছিল এবং গাড়ীর নম্বর প্লেট ছিল না। একই সঙ্গে গাড়ির পিছনের জানালাটিও ভেঙে যায়।

পুলিশের কাছে উপলব্ধ একটি মোবাইল ফোন থেকে একটি অভিযোগকারী একটি ভিডিও ফুটেজ তৈরি করেছিলেন। ভিডিওটিতে গাড়িটি দেখানো হয়েছে, তারপরে দিল্লি পুলিশ সিসিটিভি ক্যামেরার সাহায্যে গাড়িটি সন্ধান করেছে। দিল্লি পুলিশ জানায়, ১০০ জন পুলিশ সদস্যের একটি দল দ্বারকা এলাকার আশেপাশে ১০০ টিরও বেশি সিসিটিভি ফুটেজ এবং ৩৫০ টি ধূসর রঙের গাড়ি অনুসন্ধান করেছে তারপরে পুলিশ অভিযুক্তের কাছে পৌঁছে তাকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে জানা গেছে যে অভিযুক্তটি দিল্লি পুলিশের এসআই, যার নাম পানিত গ্রেওয়াল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here