পোশাক খুলে নিজ সন্তান হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে অনড় মহিলা

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড:- এক নগ্ন মহিলা শুক্রবার ম্যাক্সিকো সান লুইস পোটোস শহরে রাজ্য অ্যাটর্নি জেনারেলের অফিসে প্রবেশ করলেন কর্তৃপক্ষকে তার ১৯ বছরের ছেলের হত্যার তদন্তের ফলাফল পাওয়ার জন্য।
চাপ দেওয়ার চেষ্টা করছেন, যা দেড় বছর ধরে অমীমাংসিত হয়ে পড়েছে যদিও কর্মকর্তারা রয়েছেন মামলায় হেফাজতে থাকা এক ব্যক্তি।
সিলভিয়া কাস্টিলোর ছেলে অ্যালানকে ২৩ শে মার্চ, 2019 এ হত্যা করা হয়েছিল, এমন একটি পার্টিতে যোগ দেওয়ার পরে যেখানে সে আর ফিরে আসেনি।
কাস্টিলোর মতে, যে তার নিখোঁজ হওয়ার বিষয়ে তার নিজস্ব তদন্ত করেছিল, অ্যালানের দেহ পিটিয়ে এবং পোড়ানো অবস্থায় পাওয়া গেছে।
কাস্তিলো এর আগে পত্রিকা এল ইউনিভার্সালকে বলেছিলেন যে মেক্সিকো সিটিতে জাতীয় মানবাধিকার কমিশনের একটি সফরের অসন্তুষ্টিজনক ফলাফল হয়েছে।
“আমরা এখন পর্যন্ত যা অর্জন করেছি তা হ’ল তারা আমাদের সান লুইস পোটোসে ফিরে যেতে বলে আমাদেরকে পুনরুজ্জীবিত করছে।”
শুক্রবার, কম্বল জড়িয়ে কিছু সময়ের জন্য ভবনের বাইরে দাঁড়িয়ে থাকার পরে কাস্তিলো ছিটকে পড়লেন এবং ভবনে প্রবেশ করলেন, অ্যাটর্নি জেনারেল ফেদেরিকো গারজা হেরেরার মুখোমুখি হন।
এক ঘন্টা পরে, গারজা তার ছেলের ক্ষেত্রে ফলাফল দেওয়ার জন্য ৩০ দিন চেয়েছিল।
কাস্টিলো বিশ্বাস করেন যে কর্মকর্তারা তার ছেলের হত্যার জন্য দায়ী ব্যক্তিদের খুঁজে পেতে ব্যর্থ হয়েছেন। তিনি সেপ্টেম্বরে এল ইউনিভার্সালকে বলেছিলেন, যে তিন যুবক যারা তার ছেলের সাথে পার্টিতে এসেছিলেন তারাও সম্ভবত দায়বদ্ধ ছিলেন।

Source:- Mexico News Daily

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here