বাবরি মসজিদের জায়গা মুসলিমদের হাতে হস্তান্তরের দাবিতে সামসেরগঞ্জে এসডিপিআই এর বিশাল মিছিল

0
Spread the love

 

টিনিউজ ওয়ার্ল্ড,নিজস্ব সংবাদদাতা :-৬ ই ডিসেম্বর দেশজুড়ে পালিত হলো কালা দিবস ।প্রত্যেক বছর এসডিপিআই এই দিনটি গোটা ভারতে বিভিন্ন ভাবে পালন করে থাকে ।বাবরি মসজিদ ধ্বংশকারীদের শাস্তির ও পুনঃনির্মানের দাবি জানিয়ে ওই জমি মুসলিমদের হাতে হস্তান্তরের দাবি জানিয়ে এসডিপিআই এর পক্ষ থেকে বিভিন্ন রাজ্যে প্রতিবাদ প্রদর্শন লক্ষ্য করা যায় ।অন্যান্য রাজ্যের পাশাপাশি পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় এসডিপিআই এর প্রতিবাদ কর্মসূচি লক্ষ্য করা যায় ।মুর্শিদাবাদের সামসেরগঞ্জ ,ইসলামপুর ,জঙ্গিপুরে এসডিপিআই এর বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা লক্ষ্য করা যায় ।

সামসেরগঞ্জ বিধানসভা কমিটির পক্ষ থেকে
মুর্শিদাবাদের বাসুদেবপুর থেকে কাঁকুড়িয়া পর্যন্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিকেল ৩-টা থেকে ৫টা পর্যন্ত চলে এই প্রতিবাদ সভা ।বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন এসডিপিআই এর সামশেরগঞ্জ বিধান সভা কমিটির সভাপতি ডাঃ আফফান আলী, সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, সুতি বিধান সভা কমিটির সভাপতি মহাম্মদ রাকিম সেখ, সম্পাদক এস এম সেম্ফুল, পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার ধুলিয়ান ডি,ই,সি সভাপতি ডাঃ ইউসুফ আলী প্রমুখ।

অন্যদিকে বাবরি মসজিদ ধ্বংসকারীদের শাস্তি ও মসজিদের জায়গা মুসলিমদের হাতে ফিরিয়ে দেওয়ার দাবিতে দিল্লির মাণ্ডি হাউসে একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয় ।প্রতিবাদ চলা কালীন এসডিপিআই এর নেতৃত্ব সহ অন্যান্য দলের নেতাদেরও পুলিশ গ্রেফতার করে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here