ভুল লোকের খপ্পরে ২০জন শ্রমিক :উদ্ধারে তৎপর ন্যাশনাল হিউম্যান ওয়েলফেয়ার অর্গানাইজেশন

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতা: ন্যাশনাল হিউম্যান ওয়েলফেয়ার অর্গানাইজেশনের প্রচেষ্টায় শেষ পর্যন্ত রক্ষা পেল ২০ জন শ্রমিক। খুব সম্প্রতি রুজি রোজগারের আশায় কর্নাটকে কাজ করতে গিয়ে ভুল লোকের খপ্পরে পড়ে যান বেশ কিছু বাঙালি শ্রমিক।

দক্ষিণ ২৪ পরগনা জেলার মথুরাপুর গ্রামের প্রায় ২০ জন শ্রমিককে কর্নাটক রাজ্যের কোলার জেলার বাইপল্লি, মুলবাগল নামক জায়গার একটি পোল্ট্রি ফার্মে কাজ করতে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে গিয়ে তাদের উপর নির্মম অত্যাচার হচ্ছে, কাজের কোনো সময় নির্ধারিত নেই, খাওয়া দাওয়া ঠিক মত দেওয়া হচ্ছে না। প্রতিবাদ করতে গেলে মারা হচ্ছে। এমতাবস্থায় এই লোকগুলোর পরিবার ন্যাশনাল হিউম্যান ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সাথে যোগাযোগ করে।

তাঁরা বলেছেন,আমরা সেই সকল শ্রমিকদের সাথে কথা বলেছি এবং জেলা পুলিশ সুপার, ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট কে জানানো হয়েছে। তাঁরা আশ্বাস দিয়েছেন সেই সকল লোকদের উদ্ধার করে দেওয়ার বিষয়ে।

NHWO এর দক্ষিণ ২৪ পরগনা জেলার সহ সভাপতি ফরিদ আলম সেখ এই বিষয়টিকে সম্পূর্ণ ভাবে দেখছেন। ন্যাশনাল হিউম্যান ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সেক্রেটারী আযীয উসমানী মহাশয় বলেন,সর্বদা তাদের পাশে আছি। তিনি আরো বলেন, আপনারা এই খবরটি বেশি বেশি শেয়ার করুন যাতে অন্য কোন মানুষ এই ধরনের ধোঁকাবাজি থেকে রক্ষা পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here