হরিরামপুরের বোড়া গ্ৰামে সোমবার অনুষ্ঠিত হলো তৃণমূলের বঙ্গ ধ্বণি কর্মসূচি!

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতা হরিরামপুর:- হরিরামপুরে বক্লের সমস্ত গ্রাম পঞ্চায়েতের এলাকায় পশ্চিমবঙ্গের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে সোমবার ১৪.১২.২০ তারিখে হরিরামপুরের বোড়া গ্ৰামে বঙ্গ ধ্বনি পদ যাত্রা নামে কর্মসূচি বা সভা হয়। এই কর্মসূচি বা সভা নিয়ে প্রত্যেকটি সাধারণ মানুষের কাছে সরকারি প্রকল্প পৌঁছে দিতে গ্ৰামে গ্ৰামে গিয়ে মমতা ব্যানার্জির তথা তৃণমূলের কংগ্রেসের উন্নয়ন মূলক কাজের বার্তা তুলে ধরেন সাধারণ মানুষের কাছে এদিন বিকালে বঙ্গ ধ্বনি পদ যাত্রা ও দুয়ারে সরকার কর্মসূচিতে গ্ৰামে পৌঁছালেন বুনিয়াদপুর মিউনিসিপ্যালিটির চেয়ারম্যান অখিল বর্মন।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বংশীহারী বক্লের তৃণমূলের কার্যকারী সভাপতি সুভাষ, হরিরামপুর বক্ল তৃণমূলের প্রাক্তন সভাপতি তাজিমুল হক, ৭নং শিরনী গ্ৰাম পঞ্চায়েতের প্রধান অনজোনা সরকার ও হরিরামপুরের বক্ল তৃণমূলের নেতা নারায়ন সরকার (নকুল)৭ নং শিরশী অঞ্চলের সভাপতি জাকির হোসেন এছাড়াও উপস্থিত ছিলেন ছোট বোড়া বুথের মেম্বার মোহাম্মদ আলী ও তৃণমূলের নেতানেত্রীরা।

এদিন এই বঙ্গ ধ্বণি যাত্রা নামে সভা থেকে বুনিয়াদপুর মিউনিসিপ্যালিটির চেয়ারম্যান সোমবার এই সভাতেই সাধারণ মানুষের সাথে কথা বলে অভাব অভিযোগ শুনে সাধারণ মানুষকে বার্তা দিয়ে বলেন। আপনাদের যে অভিযোগ আছে যে কারো ডিজিটাল রেশন কার্ড হয়নি কারও বার্তক্য ভাতা হয়নি,কারও অভিযোগ উঠেছিল যে বোড়া নরদাস পর্যন্তৎ পাকা রাস্তার দাবি করেছেন এই সমস্ত অভিযোগ দুর্ত পুরাণ করা হবে বলে জানিয়েছেন

 

হরিরামপুর বক্লের তৃণমূলের প্রাক্তন সভাপতি তাজিমুল হক জানিয়েছেন হরিরামপুর বক্ল জুড়ে চলছে দুয়ারে সরকার কর্মসূচি এই কর্মসূচিতে আপনারা স্বাস্থ্য সাথী কার্ড বানাবেন অবশ্যই বানাবেন। আরও বলেন এই স্বাস্থ্য সাথী কার্ডের মাধ্যমে সমস্ত হাসপাতালে চিকিৎসা করাতে পারবেন। এছাড়া আমাদের এই রাজ্যে শুধু নয় চেন্নাই এর ভেলোরেও চিকিৎসা করাতে পারবেন।

তিনি আরও বলেন এই স্বাস্থ্য সাথী কার্ড বানানোর জন্য লাইন দিয়েছে বিজেপির নেতারাও তবে আপনারা কেন এই সুবিধা থেকে বঞ্চিত থাকবেন আরও বলেনএই সুযোগ সুবিধা পাবেন পশ্চিমবঙ্গের সকল জনসাধারণ হিন্দু, মুসলিম,শিখ,খ্রিষ্টান, আদিবাসী, সব্বাই এই সুবিধা পাবেন বলে জানিয়েছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here