ইটাহার ব্লকের চাকলাতে নতুন পাকা রাস্তা ও মেরামতির কাজের উদ্বোধন

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড নিজস্ব সংবাদদাতা ইটাহার:- উঃ দিনাজপুর জেলার ইটাহার ব্লকের জয়হাট গ্ৰাম পঞ্চায়েতের পাকা রাস্তার মেরামতের কাজের শুভ উদ্বোধন করা হয়েছে  ১৯ শনিবার  শুক্রবার বিকাল তিনটায় ইটাহারের চাকলাতে। ইটাহার ব্লকের জয়হাট ও মারনাই অঞ্চলের চাঁকলা এলাকায় রাস্তা মেরামতের কাজের শুভ উদ্বোধন করেন উঃ দিনাজপুর জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মোশারফ হোসেন।

এলাকার মানুষের দীর্ঘদিন ধরে সমস্যা হচ্ছিল, রাস্তার  বেহাল দশা, জায়গায় জায়গায়  খাল গর্ত হয়ে পড়েছিল।হাসপাতালের এম্বুলেন্স করে কোন রুগি থেকে শুরু করে ছাত্র-ছাত্রীদের ও সাধারণ জনগণের যাতায়াতের প্রবল অসুবিধা সৃষ্টি হচ্ছিল। রাস্তার মেরামত ও সারাই এর দাবি ছিল দীর্ঘদিনের।তাই জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মোশারফ হোসেনের উদ্যোগ এই রাস্তাগুলি মেরামত করার কাজ শুরু করা হল!

জানা গেছে জয়হাট অঞ্চলের দঃশ্যামপুর মোড় থেকে জয়হাট গ্রাম পঞ্চায়েত পর্যন্ত এবং চাঁকলা থেকে নহনীপুর পর্যন্ত রাস্তা মেরামতি কাজ ও মারনাই অঞ্চলের বাঙ্গার বাসটার্মিনাস থেকে বসরতপুর এমএসকে পর্যন্ত এই তিনটি পৃথক রাস্তা  জেলা পরিষদের ১ কোটি ১৫ লক্ষ টাকা ব্যয়ে মেরামত করা হবে। এর পাশাপাশি দঃ শ্যামপুর মোড়ে ১২টি হাইমাস্ট লাইটের আলোয় আলোকিত করার ঘোষণা করা হয়েছে।

এদিনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উঃ দিনাজপুর জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মোশারফ হোসেন,অঞ্চল নেতৃত্ব আনিসুর রহমান, সইদুল ইসলাম সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here