তাজমহল চত্বরে গেরুয়া পতাকা ওড়ানোয় চারজন গ্রেপ্তার

0
Spread the love

টিনিউজ ওয়ার্ল্ড, নিজস্ব প্রতিনিধি:- খুব সম্প্রতি তাজমহল চত্বরে গেরুয়া পতাকা ওড়ানোর একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওয় দেখা যাচ্ছে ৪ জন তরুণ যুবক গেরুয়া পতাকা আকাশে ওড়াচ্ছেন। তার সাথে মুখে কিছু জয় ধ্বনি শোনা যাচ্ছে।

ইতিমধ্যেই চারজন পতাকাধারী তরুণকে গ্রেপ্তার করেছে আগ্রার স্থানীয় পুলিশ প্রশাসন। আগ্রা পুলিশের তরফ থেকে তাদের পরিচয়ও প্রকাশ করা হয়েছে, তারা হলেন গৌরব ঠাকুর, শোনু বাঘেল, বিশেষ কুমার এবং ঋষি লাভানিয়া। পুলিশ প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে, গ্রেপ্তারকৃত চারজন অতি ডানপন্থী হিন্দুত্ববাদী সংগঠন”হিন্দু জাগরণ মঞ্চের”সক্রিয় সদস্য। কি উদ্দেশ্য এবং কার ইশারায় তারা এই কাজ করেছে তা পুলিশ জানার চেষ্টা করছে।

অন্য দিকে এই ঘটনা ঘটার পর, আগ্রার তাজমহল চত্বরে নিরাপত্তা ব্যবস্থা কয়েকগুন বাড়িয়ে দেওয়া হয়েছে। কিন্তু এত আটোসাঁটো নিরাপত্তা ব্যবস্থার পরেও কিভাবে কিছু লোক পতাকা ও লাঠি নিয়ে তাজমহল চত্বরে ঢুকে পড়ল সে ব্যাপারে কোন পরিষ্কার সদুত্তর দিতে পারেননি নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ প্রহরী রাহুল যাদব। সিআইএসএফ প্রহরী রাহুল যাদব এর বক্তব্য,”আমরা মূলত বাইরে থেকে কেউ ধাতব পদার্থ নিয়ে আসছে কিনা সেটা যাচাই করার চেষ্টা করি, সেখানে কেউ এক টুকরো কাপড় নিয়ে আসলে সেটা বুঝে ওঠা খুব মুশকিল”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here