পিকনিক করতে গিয়ে ভয়াবহ সড়ক দুর্ঘটনা মুর্শিদাবাদে

0
Spread the love

টিনিউজ ওয়ার্ল্ড,নিজস্ব প্রতিবেদক:-নতুন বছরে, শীতের আমেজে হাস্যোজ্জ্বল চেহারা নিয়েই পিকনিক করতে গিয়ে গিয়েছিলেন পার্শ্ববর্তী জেলা মুর্শিদাবাদে। কয়েক ঘণ্টার ব্যবধানেই মাঝ রাস্তায় ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়ে ফিরে এলেন শবদেহ হিসেবে একই পরিবারের চারজন। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রেজিনগর এলাকায়।

দুর্ঘটনার পর, লোকেদের চিৎকার-চেঁচামেচি কান্নার আওয়াজ শুনে আশেপাশের লোক ছুটে আসে ঘটনাস্থলে। ঘটনার বিহ্বলতা কাটিয়ে এলাকার মানুষেরাই প্রথম হাত দেয় উদ্ধার কাজে। পরে রেজিনগর থানা পুলিশ এসে বাকিদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে আহতদের পাঠানোর ব্যবস্থা করে।

কিভাবে দুর্ঘটনা ঘটল সে ব্যাপারে কোনো স্পষ্ট ধারণা না পাওয়া গেলেও, স্থানীয় কিছু লোকের বক্তব্য, যাত্রীদের নিয়ে পিকআপ ভ্যানটি কিছুক্ষণের জন্য রাস্তার একধারে দাঁড়ায়।ঠিক সেই সময় রাস্তার উল্টো দিক থেকে আসা একটি বড় ট্রাক সরাসরি পিকআপ ভ্যানটির সামনে দিকে ধাক্কা মারে। ট্রাকের জোড় ধাক্কায় পিকআপভ্যানটি উল্টে যায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই দুই জন প্রাণ হারান বলে জানানো হয়েছে পুলিশের তরফ থেকে। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে আহতদের নিয়ে যাওয়ার পথে আরও দুইজন ব্যক্তির মৃত্যু হয়। পুলিশ ঘাতক ট্রাকটি নিজেদের হেফাজতে নিয়েছে, তবে ট্রাকের ড্রাইভার পালাতক। গাড়ির ড্রাইভার হাতের নাগালে আসলে দুর্ঘটনার আসল কারণ জানা যাবে বলে আশাব্যক্ত করেছেন রেজিনগর থানার পুলিশ প্রশাসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here