মাদ্রাসা সালাফিয়া ঘোড়ারাসের শিক্ষা শিবির সভা

0
Spread the love

 

নিজস্ব সংবাদ দাতা ; টি নিউজ ওয়ার্ল্ড :-মাদ্রাসা সালাফিয়া ঘোড়ারাসের শিক্ষা শিবির সভা13 জানুয়ারি ,বুধবার , ঘোড়ারাস, বসিরহাট,2021 : আজ বুধবার মাদ্রাসা সালাফিয়া ঘোড়ারাস এ একটি শিক্ষামূলক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বিভিন্ন প্রাসঙ্গিক ও জরুরী বিষয় নিয়ে মূলত এই অনুষ্ঠান । অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা জ্ঞান পিপাসু ভাই ও বোনেরা। বিভিন্ন সমাজ কল্যানমুলক কাজের পাশাপাশি জেলার প্রায় প্রতিটি জায়গায় সময় সাপেক্ষে কম্বল ও আনুষঙ্গিক দ্রব্যাদি বিতরণ করার কথা গৃহীত হয়(কিছু দিন যাবৎ বিতরণ করা হয়েছে), জেলার বিভিন্ন মসজিদে সহজ নামাজ শিক্ষার বই বিতরণ ,পারিবারিক সংশোধনের জন্য বিভিন্ন হ্যান্ডবিল বিতরন , মাদ্রসার ছাত্রদের পাঠ অব্যাহত রাখতে অনলাইন ক্লাস ( সরকার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান পুনরায় খোলা নিয়ে কোন সিদ্ধান্ত না দেওয়া পর্যন্ত), আগামী দিনে আবার covid-19 ও স্বাস্থ্য সচেতনতা এবং পরিবেশ বান্ধব ও সমাজ কল্যানমুলক কর্মসূচি নিয়ে পদক্ষেপ ইত্যাদি ছিল অনুষ্ঠানটির মূল উপজীব্য বিষয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন মাদ্রাসার প্রধান শিক্ষক ও প্রোগ্রামের উদ্যোক্তা আব্দুল হামিদ ফাইজি তিনি বলেন আমাদের সকলকে শিক্ষার উন্নতির লক্ষ্যে কাজ করতে হবে।সমাজে শিক্ষার আলো জ্বালাতে পারলে আমরা যুবকদের সমস্ত অপসংস্কৃতি , সন্ত্রাস, জঙ্গীবাদ,অকল্যাণ মূলক কর্মকান্ড থেকে বাহির করতে সক্ষম হবো।এছাড়া উপস্থিত ছিলেন মাওলানা আব্দুর রহমান জামেয়ী ,সভাপতি হাজী আফসার আলী, মাওলানা মামুন সালাফী, মাওলানা আশরাফুল হক মিফতাহী, মাওলানা ইদ্রিস রাহমানী, মাওলানা সাদ্দাম হোসেন রাহমানী, স্বরূপনগর থানা সভাপতি আবুল বাসার সালাফী , স্বরূপনগর সম্পাদক মেহেরুল মোল্লা,বাদুড়িয়া থানা সভাপতি সাঈদ আহমেদ থানা সম্পাদক মাওলানা নজিবুল্লাহ সালাফী, আর্মি জাকির হোসেন এবং জেলার অন্যান্য গুণী জনেরা।
2021 শিক্ষাবর্ষে মাদ্রাসার বাৎসরিক জালসা 28ফেব্রুয়ারি রবিবার অনুষ্ঠিত হবে ইনশা আল্লাহ্ উক্ত প্রোগ্রাম এ দেশ বরণ্য উলামা কেরাম উপস্থিত থাকবেন সকলকে উক্ত দিনে উপস্থিত থাকার জন্য এবং সহযোগিতায় এগিয়ে আসার জন্য অনুরোধ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here