পাকা রাস্তার দাবিতে বিক্ষোভ হরিরামপুরে!

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড নিজস্ব সংবাদদাতা হরিরামপুর: দঃ দিনাজপুর জেলার হরিরামপুরের ৭নং শিরশী গ্ৰাম পঞ্চায়েতের নরদাস গ্ৰামে নতুন পাকা রাস্তার দাবিতে গ্ৰামবাসিরা বিক্ষোভ করছে। তাদের দাবি বোড়া থেকে নরদাস পর্যন্ত প্রায় ৩_৪কিঃমি কাচা রাস্তাটি পাকা রাস্তার। দাবিতে বিক্ষোভ করছেন।

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দূগা পূজার আগে সুচনা করেছিলেন পথশ্রী অভিযানের তবুও এই কাচা রাস্তাটির বেহাল দশা গাল,গর্ত, একেবারে নাজেহাল হয়েগেছে। গ্ৰামবাসিদের দির্ঘদিনের দাবি যে বোড়া থেকে নরদাস পর্যন্ত ৩_৪ কিঃমিঃ এই কাচা রাস্তাটি পাকা করা হোক।

এই রাস্তা কাচা রাস্তাটি দিয়ে সাধারণ মানুষ থেকে শুরু করে সাইকেল,বাইক, গাড়ি, ছাত্র-ছাত্রী এবং বিশেষ করে হাসপাতালের এম্বুলেন্স গাড়িতে রূগি নিয়ে যাতায়াত করা অসম্ভব হয়ে পড়েছে। এই কাচা রাস্তাটি বর্ষার সময় একহাঁটু কাঁদাই ধান চাষ করার জন্য যেভাবে জমিতে চাষ করা হয় আর কাঁদা হয়। সেই রকমই পরিণতিতে এই রাস্তাটির অবস্থা হয়। বারবার প্রশাসনকে জানানোর পরও কোনো কাজের কাজ হয়নি।

এই কাচা রাস্তাটির বেহাল দশা থেকেই যায়। অনেক বার পথ অবরোধও করছেন গ্ৰামবাসিরা কিন্তু এই কাচা রাস্তাটির এই রাস্তার কোন সমাধান হয়নি বলে জানিয়েছেন গ্ৰামবাসিরা। আজ আবারো বিক্ষোভ করছেন। গ্ৰামবাসিরা যদি এবার গ্ৰামবাসিদের দাবি দাবা পুরণ না হয় তাহলে বিরত্বর আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছেন গ্ৰামবাসিরা।

সামনে ৩_৪ মাস পর ২১শের বিধানসভা নির্বাচন যদি এই বিধানসভা নির্বাচনের আগে এই কাচা রাস্তাটির কাজ না চালু হয় তাহলে বিধানসভা নির্বাচনে ভোট বয়কটের ডাকদেন এদিন গ্ৰামবাসিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here