যিশু খ্রিস্টের চরিত্রে অভিনয় :

0
Spread the love

নিজস্ব প্রতিবেদন; টি নিউজ ওয়ার্ল্ড :-যিশু খ্রীষ্টের জীবনির উপরে বেশকিছু সিনেমা করা হয়েছে। সেখানে যেসব ব্যক্তি যিশুর চরিত্রে অভিনয় করেছে; আজ খ্রীষ্টানরা সব ব্যাক্তিকে যিশু খ্রীষ্টের স্থানে বসিয়ে, তার উপাসনা শুরু করেছে। আজ অভিনেতারাই ঈশ্বরের আসনে বসে পূজা আরাধনা পাচ্ছে।

অভিনেতাদের কিছু অভিমত :

“রাবাট পায়েল” বলেছিলেন,
“আমি এটা বলতেই থাকি এবং ১৯৭৭ সাল থেকে বিশ্বের কাছে এটি পুনরাবৃত্তি করি, আমি যীশু খ্রীষ্ট নই আমি কেবল একজন অভিনেতা এবং ব্রিটিশ কৌতুক অভিনেতা আমি আমার ফটো উপাসনা এবং ঘরে ঘরে দেখায় ক্লান্ত হয়ে পড়েছি , আমি কেবল আমার জীবন উপার্জনের জন্য একটি চলচ্চিত্র তৈরি করেছি যাতে লোকেরা ঈশ্বরের পরিবর্তে আমার উপাসনা বন্ধ করে দেয় ”

“জিম সি.এ.ভিজেল” যিনি যিশুখ্রিষ্টের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি বলেছিলেন: “আমি যীশু খ্রীষ্ট নই, আমার উপাসনা বন্ধ কর, আমি জিম ক্যাভিজেল।”

“DIOGO MORGATO” তিনি একজন অভিনেতা। যীশু হিসাবে তাকে উপাসনা করবেন না। তিনি হলেন অভিনেতা ডিয়াগো মোরগাতো।

অপরজন বলেছেন:
আমি যীশু খ্রীষ্ট নই। আমার ছবির সামনে প্রার্থনা করা বন্ধ করুন। যীশু কখনও ছবি তোলা হয়নি।

বাইবেলের শিক্ষা যাত্রাপুস্তক ২০:৪-৫
“স্বর্গে বা পৃথিবীতে বা পৃথিবীর নীচে জলের কোন কিছুর প্রতিমা নিজের জন্য তৈরি করবেন না কোনও মূর্তির সামনে মাথা নত করবে না বা তার উপাসনা করবে না, কারণ আমিই প্রভু তোমাদের ঈশ্বর এবং আমি কোনও প্রতিপক্ষকে সহ্য করি না। যারা আমাকে ঘৃণা করে তাদের এবং তাদের বংশধরদের আমি তৃতীয় ও চতুর্থ প্রজন্ম পর্যন্ত শাস্তি দেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here