সাধারণ মানুষের দাবি মেনে সরকারি বাস স্টপেজের সূচনা হল ইটাহারের মারনাই মোড়ে!

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড ইটাহার, আজ ২২ জানুয়ারী  শুক্রবার গ্রামের সাধারণ মানুষের দাবি মেনে জাতীয় সড়কের পার্শ্ববর্তী এলাকায় সরকারি বাস স্টপেজেের শুভ  সূচনা হল ইটাহারে। শুক্রবার ইটাহার থানার মারনাই মোড় এবং বাঙ্গার মোড় এলাকায় ওই দুটি বাস স্টপেজের আনুষ্ঠানিক সূচনা করেন ইটাহার বিধানসভার বিধাায়কঅ অমলআচার্য্য।

বেশ কিছুদিন আগে ইটাহার বাস টার্মিনাসের ভার্চুয়াল উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উদ্বোধনের সময়ই তিনি ঘোষণা করেছিলেন ইটাহারের মারনাই মোড় এবং বাঙ্গার মোড় এলাকায় জাতীয় সড়কের পার্শ্ববর্তী এলাকায় সরকারি বাস দাঁড়াবে। তার ফলে সুবিধা হবে সেই এলাকার মানুষদের। কিন্তু ঘোষণার পরেও তা চালু না হওয়ায় ক্ষোভ দেখা দিয়েছিলো এলাকার বাসিন্দাদের মধ্যে।

শুক্রবার আনুষ্ঠানিকভাবে জাতীয় সড়কের ধারে মারনাই মোড় এবং বাঙ্গার মোড় এলাকায় সরকারি বাস স্টপেজের আনুষ্ঠানিক সূচনা করেন ইটাহারের বিধায়ক অমল আচার্য। সরকারি বাস স্টপেজ চালু হওয়ায় খুশি এলাকার সাধারণ মানুষেরা এর ফলে গাড়ি ধরার জন্য তাদের দূরবর্তী কোন বাসস্ট্যান্ডে যেতে হবেনা। এলাকার বাসিন্দা অক্ষয় পাল বলেন, দীর্ঘদিনের দাবি ছিল এই বাস স্টপেজের। অবশেষে আনুষ্ঠানিকভাবে সূচনা করা হলো এই বাস স্টপেজের। এর ফলে বিভিন্ন রুটে সরকারি বাসে খুব সহজেই যাওয়া যাবে।

এদিনের এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইটাহার বিধানসভার বিধায়ক অমল আচার্য, মারনাই অঞ্চলের পঞ্চায়েত প্রধান লক্ষ্মী রবিদাস, জয়হাট অঞ্চলের প্রধান প্রশান্ত বর্মন, পঞ্চায়েত সমিতির দলনেতা নজিবর রহমান, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ জামিন মুর্মু, আনিসুর রহমান, শহিদুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here