কালিঘাটে টাকায় আগুন ! পুড়ে ছাই বস্তা ভর্তি টাকা !

0
Spread the love

নিজস্ব সংবাদ দাতা ; টি নিউজ ওয়ার্ল্ড:-কলকাতা কালিঘাটের বস্তা ভর্তি পোড়া টাকা উদ্ধার। ঘটনাটি ঘটেছে কালিঘাটের মুখার্জী ঘাটে। সেখানেই কে বা কারা বস্তা ভর্তি টাকা ফেলে যায়। যার মধ্যে ছিল ১০ থেকে ৫০০ টাকার নোট। সেই নোট গুলি শুধু ফেলে রাখা হয়নি আগুন জ্বালিয়ে দেওয়া হয়।

স্থানীয় বাসিন্দারা কিছু একটা পুড়তে দেখে ছুটে যান। গিয়ে দেখেন বস্তা ভর্তি টাকা পুড়ছে। সঙ্গে সঙ্গে তারা জল দিয়ে নেভানোর চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে প্রায় বেশির ভাগটাই পুড়ে যায়। তার মধ্যে থেকেই মানুষ টাকা বাছাই করতে চেষ্টা করেন। যদি কিছু টাকা সেখান থেকে বাঁচানো যায়। কিন্তু বেশিরভাগটাই পুড়ে যায়। এরপর এলাকার বাসিন্দারাই সেই টাকা ব্যাগে ভরতে শুরু করেন।

ইতিমধ্যেই কালিঘাটে পৌঁছে গিয়েছেন পুলিশ আধিকারিকরা। তারা সাধারণ মানুষকে প্রশ্ন করা শুরু করেছেন। তবে প্রশ্ন উঠছে নির্বাচনের আগে এত টাকা এভাবে কারা ফেলে গেল? কালো টাকার সঙ্গে এই টাকার কি কোনও যোগ রয়েছে? এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। কালিঘাটের মত ব্যস্ত এলাকায় এভাবে টাকা পোড়ার ঘটনায় স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য তৈরি হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here