জনসংযোগে জনসমাগম : বিনামূল্যে বস্ত্র বিতরণ নদিয়ায়

0
Spread the love

টিনিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতা :- জনসংযোগ বর্তমানে একটি সামাজিক সংগঠন হিসেবে জনমানসে বিশেষ স্থান অধিকার করে নিয়েছে।১ লা ডিসেম্বর থেকে জনসংযোগ এর পক্ষ থেকে যে বিনা মূল্যে বস্ত্র বাজার এর আয়োজন করা হয়েছে তার সাড়া পৌঁছে গেছে দিকে দিকে। ব্যবহার যোগ্য পুরোনো পোশাক ও নতুন পোশাকের মিশ্রনে গঠিত হয়েছে বিনা মূল্যে বস্ত্র বাজার। এর জন্য মীরা পলাশী বাজারের নেতাজি মার্কেট সন্নিকটস্থ স্থানে একটি ঘর নেওয়া হয়েছে।  দোকান ঘরের মতো ঘর থেকে জনসংযোগ এর পক্ষ থেকে দরিদ্র মানুষের হাতে পোশাক তুলে দেওয়া হচ্ছে।নিতান্ত দরিদ্র মানুষের পোশাকের সামান্য চাহিদা পূরণ করতে জনসংযোগ এর প্রত্যেক সদস্য বৃন্দ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।অবশ্যই জনসংযোগ এর পাশে এলাকার অনেক শুভ বুদ্ধি সম্পন্ন মানুষ যথেষ্ট সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।এখানে মানুষের চাহিদা ভীষণ। কিন্তু জনসংযোগ এর প্রত্যেক সদস্য দের আপ্রাণ আত্মত্যাগের মাধ্যমে পোশাকের প্রয়োজন মেটানোর চেষ্টা চলছে।

জনসংযোগ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সামি সাহেব, সহসভাপতি স্বপন মন্ডল মাষ্টার মহাশয় ও সংগঠনের মুখপাত্র আইনজীবী মাকসুদুল হোসেন এর নির্বিশেষ আত্মত্যাগ অবশ্যই চোখে পড়ার মত বা নজীর বিহীন। এছাড়াও অন্যান্য নেতৃত্ব গণের মধ্যে সাজাহান বিশ্বাস মহাশয়, সামিরুল ইসলাম, আহসান হাবীব মহাশয়, সাবির সেখ, আব্দুল আজিজ সেখ ,রেজা শেখ ,ইজারুল শেখ,রাহুল,তারিক হোসেনও হাসিবুর রহমান মাষ্টার মশাইয়ের কর্মোদ্যোগ উল্লেখযোগ্য ভূমিকা পালন করে চলেছে।

জনসংযোগ একটি সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক সংগঠন।

এই সংগঠনের  উদ্দেশ্য হলো স্বেচ্ছাসেবক হিসেবে সমাজের বিভিন্ন মঙ্গল মূলক কাজে আত্মনিয়োগ করা। জনসংযোগ এর এহেন কার্যকলাপ সত্যিই বাহবা যোগ্য।

এ পর্যন্ত ছয় দিনের বস্ত্র বিতরনে কম পক্ষে প্রায় তিন হাজার এর অধিক মানুষের হাতে বস্ত্র তুলে দেওয়া সম্ভব হয়েছে।
এছাড়াও জনসংযোগ এর নিরন্তর কার্যকলাপের মধ্যে আছে রক্ত দান, খাদ্য বিতরণ, শিক্ষা দানের মাধ্যমে মানোন্নয়ন ও সম্প্রীতির বার্তা দিয়ে মানবহিতৈষণা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here