ইটাহারে অমল আচার্যকে সরিয়ে তৃণমূলের প্রার্থী মোশারফ হোসেন

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা; টি নিউজ ওয়ার্ল্ড ইটাহার:  আসন্ন বিধানসভা ভোটের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ঘোষণা করলেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার কালীঘাট থেকে এই এই প্রার্থী তালিকা ঘোষণা করেন।দুই বারের তৃণমূল কংগ্রেসের প্রতীকে জয়ী বিধায়ক তথা জেলার হেবিওয়েট নেতা অমল আচার্যকে সরিয়ে এবার নতুম চমক এবারে প্রার্থী করা হল মোশারফ হুসেনকে। প্রার্থী ঘোষণা হতেই হতাশ অমল পন্থী একটা বড় অংশের ইটাহার বিধানসভার তৃণমূল কংগ্রেসের সমর্থকরা। অনেক নেতৃত্ব ও কর্মীরা হতাশ হয়ে কান্নায় ভেঙে পড়ে। তারা বিধায়কে প্রার্থী হিসেবে দেখতে চান। এই বিষয়ে ইটাহারের বিধায়কের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

তবে ইটাহার ব্লক তৃণমূল সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করার জন্য ইটাহার বিধানসভার ১২টি অঞ্চলের তৃণমূল নেতৃত্বদের নিয়ে জরুরী বৈঠক ডাকা হয়েছে। অন্যদিকে তৃণমূল কংগ্রেসের বিধানসভার প্রার্থীর টিকিট পেয়ে উচ্ছাসে মেতেছে মোশারফ হুসেনের বেশকিছু সমর্থক। মোশারফ হুসেন ২০১৩ সালে ইটাহারের বিধায়ক অমল আচার্যর হাত ধরে ভোটে জিতে উত্তর দিনাজপুর জেলা পরিষদের সদস্য হন। পরে আবার ২০১৮ সালে ভোটে জিতে আবার জেলা পরিষদ সদস্য তথা জেলা পরিষদ কর্মাধ্যক্ষ হন।

এই বিষয়ে মোশারফ হুসেন জানান, “আমায় ইটাহারের তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে যোগ্য মনে করায় আমি আমাদের নেত্রী মমতা বন্দোপাধ্যায়কে ধন্যবাদ জানায়।” উত্তর দিনাজপুর জেলায় ইটাহারের পাশাপাশি করণদিঘিতে রানিং বিধায়ক মনোদেব সিনহাকে সরিয়ে নতুন মুখ আনা হয়েছে। বলে খবর!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here