দিদির পাশে বাংলা”তৃণমূলে যোগ দিয়ে বললেন অভিনেত্রী সায়ন্তিকা!

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা;  টি নিউজ ওয়ার্ল্ড: ভোটের মুখে রাজনৈতিক দলে তারকাদের যোগদান। কয়েকদিন আগেই গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন যশ দাশগুপ্ত, পায়েল সরকার এবং শ্রাবন্তীর মতো টলি তারকারা। পিছিয়ে নেই তৃণমূলও। মমতার হাত থেকে ঘাসফুলের পতাকা তুলে নিয়েছেন রাজ চক্রবর্তী, জুন মালিয়া, সায়নী ঘোষ, মানালি দে, কাঞ্চন মল্লিক, মনোজ তিওয়ারি, সৌমিক দে-র মতো বিনোদন ও ক্রীড়াজগতের দিকপালরা। এবার প্রার্থী ঘোষণার দিনই চমক দিল তৃণমূল। মমতার দলে যোগ দিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা।

০৩:০৩:২০২১ তারিখ বুধবার তৃণমূল ভবনে রাজ্যের তিন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায় এবং ব্রাত্য বসুর উপস্থিতিতে ঘাসফুলের পতাকা তুলেদেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। যোগদান করেই তিনি জানালেন, “দিদির পাশে থেকে মানুষের সেবা করতে চাই, মানুষের জন্য কাজ করতে চাই। আমাকে সে সুযোগ দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসকে অনেক ধন্যবাদ।

আপনারা আমাকে আশীর্বাদ করুন যাতে আমি সেই দায়িত্ব পালন করতে পারি। মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অনেক ধন্যবাদ। বিগত দশ বছর ধরে আমি দিদির পাশে ছিলাম, আগামিদিনেও থাকব। আজকে থেকে দিদির পাশে থেকে তাঁর হাত শক্ত করবে। মানুষের সেবা করবো বলে জানিয়েছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here