বিজেপিতে যোগ দিলেন হরিরামপুরের দাপুটে নেতা সোনা পাল!

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ডঃ  জল্পনা আগে থেকেই ছিল। এবার জল্পনার অবসান ঘটিয়ে গেরুয়া মন্ত্রে দীক্ষিত হলেন হরিরামপুরের দাপুটে নেতা শুভাশীষ পাল ওরফে সোনা পাল।

উল্লেখ্য, গত ৩১ সে জানুয়ারিতে সোনা পাল তার বাড়িতে একটি মিটিং করে বলেছিলেন;  যদি তৃণমূল কংগ্রেস তাকে স্ব-সম্মানে তৃণমূলে ফিরিয়ে না নেই তাহলে তিনি বিকল্প রাস্তায় হাঁটবেন বলে জানিয়েছিলেন। আরো জানিয়েছিলেন যে;  সোনা পালের নাকি শুভেন্দু অধিকারী ও মুকুল রায়ের সঙ্গে কথা হয়েছে এবং আমাদের বিজেপিতে যোগদানের জন্য কথা চলছে। তিনি এবার পদ্মবনের পথে। তবে সেই সময়ে জল্পনা থেকে মুখ ঘোরালেও সোমবার হেস্টিংসে বিজেপি কার্যালয়ে গেরুয়া পতাকা হাতে তুলে নিলেন হরিরামপুরের দাপুটে নেতা সোনা পাল।

বিজেপিতে যোগ দিয়েই সোনা পালের মন্তব্য, “আজ নারী দিবস,, পশ্চিমবঙ্গে নারী সুরক্ষা ও মোদীজীর উন্নয়নমূলক কাজ এবং মোদীজীর হাত শক্ত করতে সব সময়ে মানুষের জন্যই কাজ করবো। আজ নতুন জন্ম আমার। তাই বিশ্ব নারী দিবসে আজ একটা গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিলাম।”

সোনা পাল ছাড়াও তনুশ্রী চক্রবর্তী এদিন বিজেপিতে যোগ দিলেন; সিঙ্গুরের বিদায়ী তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য, সোনালি গুহ, জটু লাহিড়ি, ফুটবলার দীপেন্দু বিশ্বাস প্রমুখ। টিকিট না পাওয়ার জন্যই যে তৃণমূলের এই একদা একনিষ্ঠ সদস্যরা বিজেপিতে যোগ দিলেন, তা বলাই বাহুল্য। মুকুল রায়, শুভেন্দু অধিকারী এবং লকেট চট্টোপাধ্যায়ের উপস্থিতিতেই সোমবার হেস্টিংসের দলীয় কার্যালয়ে পদ্ম পতাকা হাতে তুলে নিলেন তাঁরা। একুশের বিধানসভা ভোটের আগে যে, ঘাসফুল শিবিরে এ এক বড় ধাক্কা, তা হলফ করে বলাই যায়।

গেরুয়া শিবিরে যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকারের পর এবার গেরুয়া শিবিরে। হরিরামপুরের দাপুটে নেতা সোনা পাল।

একুশের ভোটে ঘাসফুল শিবিরকে টেক্কা দিতে পদ্মের তরফে ‘স্টার-স্ট্যাটেজি’ যে বিশেষ চমক দিতে চলেছে, তা আগে থেকেই আন্দাজ করা গিয়েছিল।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here