কেরালার বিধানসভা নির্বাচনে প্রথম পর্বে ২২ আসনে প্রার্থী ঘোষণা এসডিপিআই এর

0
Spread the love

নিজস্ব প্রতিনিধি; টি নিউজ ওয়াল্ডঃ- কেরালা, তামিলনাড়ু, আসাম, পশ্চিমবঙ্গ, পদুচেরি পাঁচটি রাজ্যে বিধানসভা নির্বাচনের ঘোষণা দিয়েছেন নির্বাচন কমিশন । ভোট ঘোষণার পর বিভিন্ন দল ভোটের লড়াইয়ে রাজনৈতিক ময়দানে নেমে পড়েছে । কেরালা, তামিলনাড়ু ও পশ্চিমবঙ্গে নির্বাচনে লড়াই করার ঘোষণা দিয়েছে সর্বভারতীয় দল সোশ্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়া । সোমবার এসডিপিআই এর কেরালা রাজ্য কমিটির পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করে প্রথম পর্বে ২২ টি আসনে প্রার্থীর নাম প্রকাশ করেন এসডিপিআই এর কেরালা রাজ্য সভাপতি আব্দুল মাজিদ ফাইজি সহ অন্যান্য রাজ্য নেতৃত্ব ।

খুব শীঘ্রই অন্যান্য আসনে প্রার্থী তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন এসডিপিআই এর নেতৃত্ব । অন্যদিকে কেরালার মালপ্পুরম লোকসভার উপ নির্বাচনে এসডিপিআই এর প্রার্থী ঘোষণা করা হয়েছে এসডিপিআই এর জাতীয় সম্পাদক ডক্টর তাসলিম রহমানি।
তামিলনাড়ু ও পশ্চিমবঙ্গের মালদা ও মুর্শিদাবাদের ১৪ আসনে এসডিপিআই লড়াই করার ঘোষণা দিয়েছে এসডিপিআই এর নেতৃত্ব । দিনের পর দিন দলিত,আদিবাসী পিছিয়ে পড়া সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে এসডিপিআই এর জনপ্রিয়তা বেড়ে চলেছে আর তাতে শাসক দলের কপালে চিন্তার ভাঁজ পড়েছে ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here