মন্দিরে জল খেতে ঢোকার ‘অপরাধে’ মুসলিম কিশোরকে বেধড়ক মার, গ্রেফতার অভিযুক্ত

0
Spread the love

নিজস্ব প্রতিবেদন ; টি নিউজ ওয়ার্ল্ড:-মুসলিম হয়ে মন্দিরে ঢুকে জলপান! এই অপরাধে বেধড়ক মার যুবককে। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যেই এই ঘটনার পুরো ভিডিও ভাইরাল হয়ে যায়। যার জেরে খানিকটা চাপে পরেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। এই অমানবিক ঘটনায় ফের নিন্দার মুখে যোগী রাজ্য।

পুলিস সূত্রে জানা গেছে, এক মুসলিম যুবক উত্তরপ্রদেশের গাজিয়াবাদের একটি মন্দিরে ঢুকে জলপান করে। সেই সময় তাঁর নাম পরিচয় জিজ্ঞাসা করে এক ব্যক্তি। এরপরই সেই যুবক মুসলিম জানতে পেরে অভিযুক্ত ব্যক্তি বেধড়ক মারধর করে সেই যুবককে। ঘটনাস্থলে থাকা স্থানীয়রা সেই পুরো ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিলে তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। আর তারপরই যোগী রাজ্যের পুলিশ ওই অভিযুক্তকে গ্রেফতার করে।
ভিডিওতেও দেখা যাচ্ছিল ওই যুবক নাম পরিচয় বলার পর তাকে জিজ্ঞাসা করা হয় যে সে কেন মন্দিরে ঢুকেছে, তার উত্তরে ওই মুসলিম যুবক জানায়, যে তার খুব জল তেষ্টা পেয়েছিল তাই সে মন্দিরে ঢুকে জল খায়। এটা বলতেই ওই ব্যক্তি বেধড়ক মারধর শুরু করে ওই মুসলিম যুবককে। গাজিয়াবাদের এক পুলিশ জানিয়েছেন, ওই অভিযুক্তের নাম শিরঙ্গি নন্দন যাদব। বিহারের ভাগলপুরের বাসিন্দা সে। এই ঘটনা জানতে পেরেই পুলিশ তদন্ত শুরু করেছে এবং ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here