ঘাসফুল থেকে পদ্মফুল, পদ্মফুল থেকে কি আবার ঘাস্ফুলে? স্যামাপ্রসাদের মন্তব্যে জোর জল্পনা

0
Spread the love

নিজস্ব প্রতিবেদন ; টি নিউজ ওয়ার্ল্ড:-গত কয়েকমাস আগে শুভেন্দু অধিকারীর টিএমসি ত্যাগ করে বিজেপিতে যোগদান করার সঙ্গে সঙ্গে বাঁকুড়ার বর্ষীয়ান নেতা স্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ও সেই পথেই হাঁটেন, মানে বিজেপিতে যোগদান করেন এবং সেই সময় এও বলেন যে; ‘শুভেন্দু অধিকারী তার পথ প্রদর্শক ‘ এই বলেই স্যামাপ্রসাদ মুখোপাধ্যায় মমতার সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে যুক্ত হয়ে যায় গেরুয়া শিবিরে।

তবে স্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের কয়েকটি মন্তব্য নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক মহলে জোর জল্পনা। তিনি সোমবার দুর্গাপুর রেসিডেন্সিতে মমতার সঙ্গে দেখা করতে আসেন, সেখানে উনাকে মিডিয়া প্রশ্ন করলে তিনি বলেন যে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে আসেন এবং  তিনি বিজেপিতে টিকিট না পাওয়া নিয়ে বলেন যে ‘কোটি কোটি টাকায় টিকিট বিক্রি হয়েছে ‘ কারন একদিন আগে বিজেপিতে যোগ দেওয়া তন্ময় ঘোষকে বিষ্ণুপুর থেকে বিজেপি প্রার্থী হিসাবে ঘোষিত করা হয়েছে তাতেই তার এত ক্ষোভ। তিনি আরও মিডিয়ার সামনে বলেন যে; ‘সাড়ে তিন কোটি টাকায় টেন্ডার হয়েছে’।

এইসব মন্তব্য ঘিরেই শুরু হয়েছে রাজনৈতিক চর্চা, অনেকের মনে তিনি হয়ত আবার পুরনো দলে ফিরে আসতে চাইছেন।

অন্যদিকে হুগলীতে শুরু হয়েছে বিজেপি প্রার্থী নিয়ে অন্তর্দ্বন্দ্ব । তাতেই আরও অসস্তিতে পরেছে গেরুয়া শিবির। স্মৃতি ইরানির মেদিনীপুরের সভা, আমিত শাহ এর ভার্চুয়াল সভা তাতে অনেকটা সন্দেহ সৃষ্টি করছে, হাওয়া কি বদল হতে শুরু করেছে। বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা হওার পর থেকে বিজেপির অন্দরে নব্য পুরনোর মধ্যে তৈরি হচ্ছে বৈষম্য ।

তবে এখনই কিছু বলা যাচ্ছে না, কোথাও সবুজ হাওয়া বইছে তো কোথাও আবার গেরুয়া, তাই এখন অপেক্ষা ২রা মের। সেদিন স্পষ্ট হবে বাংলা সবুজ আবির মাখবে না গেরুয়া।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here