“বিজেপির অন্দরে ক্রমশই বেড়ে চলেছে অন্তদ্বন্দ্ব” দেখুন তার কারন কি

0
Spread the love

নিজস্ব প্রতিবেদন ; টি নিউজ ওয়ার্ল্ড:-২০২১ এর নির্বাচন নিয়ে শুরু হয়েছে তুমুল লড়াই, নবান্ন এবার কার দখলে সেটাই এখন সবচেয়ে দেখার বিষয়। এই সময় ও এবিপি আনন্দের সমিক্ষা অনুযায়ী সবুজ এর দখলেই থাাকবে বাাংলা। তবে গেরুয়া বাহিনীও নবান্ন দখলের লড়াই জোর কদমে চালিয়ে যাচ্ছে, আর লালও কোন দিক দিয়ে কম নেই। তবে ফাইনাল তো ২রা মে তে দেখা যাবে। নীল বাড়ি কার দখলে থাকবে।

তবে যাইহোক এই পরিস্থিতিতে শুরু হয়েছে বিজেপির অন্দরে তুমুল ঝামেলা। কয়েকদিন আগে বিজেপি প্রার্থী ঘোষণা করে আর তারপর থেকেই শুরু হয় রাজ্য জুড়ে বিজেপির বিরুদ্ধেই বিজেপি কর্মীদের আন্দোলন। আর এই আন্দোলন সামাল দিতে অক্ষম বিজেপির হেভিওয়েট নেতারা,বিজেপির পুরনো কর্মীদের সামাল দিতে পারছেন না তারা।।

বিজেপি সুত্রে খবর, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্‌ গতকাল রাতে সর্বভারতীয় সহসভাপতি মুকুল  রায়, এবং সাথে রাজ্য সভাপতি দিলিপ ঘোষ, রাহুল সিনহা সহ একাধিক বড় বড় রাজ্য বিজেপির নেতাদের দিল্লিতে তলব করেন, জানা গেছে প্রকাশিত প্রার্থী তালিকা থেকে বাদ যেতে পারে ৯ টি নাম, যেখানে রয়েছে ক্যানিং পশ্চিম, রায়দিঘি সহ হুগলী হাওড়ার একাধিক প্রার্থীর নাম।

হেভিওয়েট নেতারা মনে করছেন এই রকম চলতে থাকলে ১০০ পার করা মুশকিল আছে, কারন জেলায় জেলায় বিজেপি কর্মীদের মধ্যে তৈরি হচ্ছে ক্ষোভ। নব্যরা প্রার্থী তালিকায় নাম পাচ্ছে আর পুরনোরা কিছুই পাচ্ছে না। অন্যদিকে বিজেপির সভাগুলিতেও সেই রকম ভিড় আর লক্ষ্য করা যাচ্ছে না, আদিত্তনাথ হোক বা রাজনাথ সিং, জেপি নাড্ডা, নিতিন গড়করি কাররই সভায় সেইরকম ভিড় নেই। তাই অনেকে মনে করছেন এই রকম চলতে থাকলে ১০০ সিটও পাবে না গেরুয়া বাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here