বিক্ষোভ ! হিন্দু সংগঠন সমর্থকদের রানিগঞ্জের সায়নি

0
Spread the love

নিজস্ব সংবাদ দাতা টি নিউজ ওয়ার্ল্ড:- বিক্ষোভ ! হিন্দু সংগঠন সমর্থকদের রানিগঞ্জের সায়নি বিক্ষোভ ! হিন্দু সংগঠন সমর্থকদের বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১, ৪ শাবান, ১৪৪২ হিজরি,

রাজ্যজেলা:-
রানীগঞ্জে সায়নী ঘোষের প্রচারে বিক্ষোভ ! হিন্দু সংগঠনের সমর্থকদের ; রানীগঞ্জে সায়নী ঘোষের প্রচারে বিক্ষোভ ! হিন্দু সংগঠনের সমর্থকদের ।
পশ্চিম বর্ধমান, আসানসোল দক্ষিণ বিধানসভার টিএমসির প্রার্থী অভিনেত্রী সায়নী ঘোষ রানীগঞ্জ এলাকায় প্রচার করতে গেলে হিন্দু সংগঠনের লোকেরা গো ব্যাকের স্লোগান দিয়ে তাকে তীব্র বিরোধিতা করেন।
এই সময়ে টিএমসি কর্মী এবং হিন্দু সংগঠনের সদস্যদের মধ্যে খুব উত্তেজনাপূর্ণ পরিবেশ ছিল। পরে সেখানে মধ্যস্থতাকারী পুলিশ আধিকারিকরা পরিস্থিতি শান্ত করে। এই প্রতিবাদের পরে হিন্দু সংগঠনের লোকেরা আরও বলেন যে সায়িনী পূজা করতে এসেছিলেন সেই মন্দিরটি ধুয়ে-পরিষ্কার করা হয়েছে।
অপর দিকে প্রার্থী সায়নী বলেছেন, যে প্রতিবাদকারী চার জন রয়েছেন, যারা বিক্ষোভ দেখাচ্ছে তারা বিজেপির লোক। তৃণমূল সরকারের বিরোধিতা করার জন্যই মূলত তারা রাস্তায় নেমেছে। সেখানে ৪০০ লোক স্বাগত জানিয়েছেন। জানা যায়, কিছুদিন আগে সায়নী ঘোষ ভগবান শিব কে নিয়ে ফেসবুকে একটি বিতর্কিত পোস্ট করেছেন তার ফলে আজকে হিন্দু সংগঠন এবং বিজেপি সমর্থকরা এই বিক্ষোভ করে।

সৌমেন রায়ের বিরুদ্ধে বিস্ফোরক স্ত্রী জানান স্বামীর পরকিয়া সম্পর্কে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here