সৌমেন রায়ের বিরুদ্ধে বিস্ফোরক স্ত্রী জানান স্বামীর পরকিয়া সম্পর্কে

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা; টি নিউজ ওয়ার্ল্ডঃ-  বিজেপি প্রার্থী সৌমেন রায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ স্ত্রীর, জানান তার স্বামীর একাধিক মহিলার সাথে শারীরিক সম্পর্ক রয়েছে। কয়েকদিন থেকেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঘোরাঘুরি করছে , যেখানে দেখা যাচ্ছে কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী সৌমেন রায়ের  স্ত্রী তার মেয়েকে সাথে নিয়ে স্বামীর বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ তুলেছেন। আর এই ভিডিও সামনে আসাতেই বিজেপি রীতিমতোই অস্বস্তিতে পড়েছেন।

তবে ভিডিওটি তখন বানানো হয়েছিল যখন সৌমেন রায়কে নিয়ে ধারনা করা হচ্ছিল যে উনি হয়ত ফালাকাটা থেকে প্রার্থী হতে পারেন, সৌমেন রায় তখনও নির্বাচিত হননি, তারপর যখন তিনি কালিয়াগঞ্জ থেকে প্রার্থী হিসাবে নির্বাচিত হন, তারপর থেকেই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বার বার ঘুরতে থাকে।

সৌমেন রায়ের স্ত্রী শর্বরী সিনহা রায়,  পেশায় তিনি একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা, তিনি ২০০৮ সালে সৌমেন রায়কে বিয়ে করেন, বর্তমানে তিনি এখন বাপের বাড়িতে থাকেন, ২০১১ সালে  তাদের একটি মেয়ে হয়।

সৌমেন রায়ের স্ত্রী ভিডিওতে বলেন যে ” তার কন্যা সন্তান জন্ম হওয়ার পরে জানতে পারি ও একাধিক মহিলার সাথে উঠা বসা করে, শুধু তাই নয়,  তার জন্যে আমাকে বিভিন্ন ভাবে শারীরিক নির্যাতন করা হয়। কারন আমি প্রতি মুহুরতে প্রতিবাদ করতাম। এই প্রতিবাদের জন্যে আমাকে বিভিন্ন ভাবে শারীরিক ভাবে অত্যাচার করা হয়, প্রতিটা মহুর্তে অত্যাচারিত হয়েছি ঐ বাড়িটায় । বিভিন্ন পরিস্থিতিতে আমার কাছে এসে  টাকা পয়সা চেয়ে, বাপের বাড়ি থেকে টাকা পয়সা চেয়ে, নিয়ে আসার জন্যে জোর জবরদস্তি করতো। ” এই ভাবে সৌমেন রায়ের স্ত্রী তার বিরুদ্ধে এক এক করে বিস্ফোরক মন্তব্য করতে থাকেন। যেটা কালিয়াগঞ্জে বিজেপিকে অনেকটাই চাপে ফেলে দিয়েছে।

সৌমেন রায়ের স্ত্রী আরও বললেন যে; তিনি একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক করতেন, আর স্ত্রী এই সবের বিরুদ্ধে প্রতিবাদ করলে তাকে মারধর করতেন।

আর সৌমেন রায় তার স্ত্রীকে এই বলেও হুমকি দিতেন তারা নাকি রাজনৈতিক ফেমেলি থেকে বিলং করে, তার বাবা চোদ্দ মাস খুনের দায়ে জেল খেটে এসেছে, তাই কীভাবে কাউকে মারতে হবে আর তারপর কিভাবে জেল না খাটতে হয়, শাস্তি পেতে হয় তা তাদের ভালো করেই জানা আছে। আর এইসব হুমকি দিয়েই সৌমেন রায় তার স্ত্রীকে চুপ করিয়ে রাখতেন।

তার স্ত্রী আরও জানান যে; ২০১৭ এর পর থেকে চাকুরী দেওয়ার নাম করে বিভিন্ন জায়গা থেকে তার স্বামী কোটি কোটি টাকা তুলেছে। আর এইসব কিছুর সাক্ষী রয়েছেন তিনি, তার থেকে বড় আর কেউ সাক্ষী হতে পারে না। তার আলামারিতে নাকি সৌমেন রায় মোটা মোটা অঙ্কের টাকা ঢুকিতে রাখতো।

আর টাকার ব্যাপারে কিছু জিজ্ঞাসা করলে, কখনো প্রতিবাদ করলে তাকে “শুয়োরের বাচ্চা” বলে চুপ করে যেতে বলতো।

তিনি শেষে আরও বলেন যে; তার স্বামী বেইমানি করে যখন কোটি কোটি টাকা তুলে আর তারপর কাউকে চাকুরী বা অন্য কিছুই দিতে পারে না তখন তিনি ফালাকাটাতে আশ্রয় নেয় এবং ওখানে বন্ধুর মামীর সাথে সম্পর্ক তৈরি করে তারপর তাকে বিয়ে করে ওখানেই থাকে। সব শেষে সৌমেন রায়ের স্ত্রী শর্বরী সিনহা রায় আর্জি করেন সবার কাছে যে; তাকে যেন কেউ ভোট না দেয়, কারন যে তার বউ বাচ্চাকে ত্যাগ করতে পারে, লোকের কোটি কোটি টাকা হড়প করতে পারে,সে জনগণকে ধোঁকা দেবে না তার কি মানে আছে।। আমরা এরকম নেতাদের কাছে থেকে সাধারণ মানুষ অনেক কিছুই আসা রাখতে পারি কিনতি এই ধরনের নেতারা আজ এরকম। গাড়ির চালক যদি এরকম হয় তাহলে পেসেঞ্জারের কি দুর্দশা হবে টা বোঝাই যাচ্ছে ।

বাগুইআটিতে বিজেপি কর্মীদের মধ্যে মাথা ফাটাফাটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here