জনতার বিক্ষোভের মুখে পড়লেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা; টি নিউজ ওয়ার্ল্ডঃ- জনতার বিক্ষোভের মুখে পড়লেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। শুরু হয়ে গেছে সব দলের প্রার্থীদের নিজের নিজের কেন্দ্রে ভোট প্রচারের তোড়জোড়। আর এই ভোট প্রচারে গিয়েই বিক্ষোভের মুখে পড়লেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। জানা গিয়েছে বৃহস্পতিবার রাতে ভবানীপুর এর হরিশ মুখার্জি রোডে টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়কে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণেমূলের কর্মীরা। সেখানে বাবুল সুপ্রিয় একটি জনপ্রিয় ধাবায় যান চা খাওয়ার জন্যে আর সেই সময়ই কিছু তৃণেমূলের সমর্থক কর্মীরা তাকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন, এবং সাথে বিজেপি বিরোধী স্লগান দিতে থাকেন, পরিস্থিতি উত্তপ্ত হলে তিনি তাদের শান্ত করার চেষ্টা করেন কিন্তু তাতে  লাভজনক কিছু হয়নি। ফলে তিনি তড়িঘড়ি সেখান থেকে বরিয়ে পড়েন।

বলা বাহুল্য যে; ভবানীপুর মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরনো কেন্দ্র, তবে এবার তিনি এখান থেকে লড়ছেন না ঠিকই কিন্তু তার আধিপত্য যে এখনও সেখানে উচ্চতর  তা এই পরিস্থিতি থেকেই স্পষ্ট বোঝা যায়, ভবানীপুর থেকে লড়ছেন এবার তৃণেমূলের তরফ থেকে শোভন দেব চট্টোপাধ্যায়।।

তেরোটি আসনে লড়তে চায় ওয়েসির মিম, লক্ষ্য মুর্শিদাবাদ জেলা

অন্যদিকে বাবুল সুপ্রিয়ের এই বিষয়ে অভিযোগ করেন যে, তিনি নির্বাচনী প্রচারের জন্যে সকালে বেরিয়েছিলেন, প্রচার সারতে রাত হলে তিনি  চা খাওয়ার জন্যে ভবানীপুর এলাকার একটি জনপ্রিয় ধাবায় যান, এবং সেখানে তৃণেমূল কংগ্রেসের যুব সদস্যরা তাকে দেখে বিজেপি বিরোধী স্লগান দিতে থাকেন এবং তার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন। তিনি আরও জানান যে; তিনি আসার আগে সেখানে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি। কিন্তু তৃণেমূল কর্মীরা এসে সেখানে গণ্ডগোল পাকাতে থাকে। তার মতে তৃণেমূল এর কাজই হল গণ্ডগোল বাধানো, তারা বলে খেলা হবে খেলা হবে আর আমরা বিজেপিরা বলি উন্নয়ন হবে ।।

বাবূল সুপ্রিয়  পুরো ঘটনার ভিডিও তার নিজের সোশ্যাল মিডিয়া পপ্লাটফর্মে আপলোড করেন এবং পুরো ঘটনার জন্যে তৃণেমূল কংগ্রেসের যুব সেক্রেটারি অয়াসিম আহমেদকে দায়ী করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here