উত্তরপ্রদেশে টিউশন থেকে ফেরার পথে গণধর্ষণ দশম শ্রেণির ছাত্রীকে, লজ্জায় আত্মঘাতী ছাত্রী

0
Spread the love

নিজস্ব সংবাদ দাতা ; টি নিউজ ওয়ার্ল্ড:-ফের ঘটনাস্থল উত্তরপ্রদেশ । আবারও যোগী রাজ্যে গণধর্ষণের শিকার এক নাবালিকা । টিউশন পড়ে ফেরার পথে গণধর্ষিতা হল দশম শ্রেণীর এক ছাত্রী । লজ্জায়, অপমানে বাড়ি ফিরেই বিষ খেয়ে আত্মহত্যা করল নাবালিকা । গত বৃহস্পতিবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মেরঠের সারধনা কোটয়ালি এলাকায় কাপাসাদ গ্রামে ।

পুলিশ সূত্রে খবর, স্থানীয় ওই নাবালিকা বৃহস্পতিবার সন্ধেয় টিউশন থেকে ফেরার সময় তার সঙ্গে এই ঘটনা ঘটে । বাড়ির পাশেই একটি টাওয়ারে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় তাকে । অপমানে বাড়ি ফিরেই আত্মহত্যা করে সে । সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় । কিন্তু সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন । শুক্রবার সকালে নাবালিকার পরিবারের তরফে পুলিশে গোটা ঘটনাটি জানানো হয় ।
মেরঠের পুলিশের গ্রামীণ সুপারিন্টেন্ডেন্ট কেশব কুমার জানিয়েছেন, ওই নাবালিকার ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে । ঘটনায় চার জন অভিযুক্তের নাম উল্লেখ করা হয়েছে সেই চিঠিতে । এরা প্রত্যেকেই স্থানীয় বাসিন্দা । পুলিশ সূত্রে জানা গিয়েছে এরা হল লখন ও বিকাশ । এই দু’জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে । বাকি দু’জনের খোঁজে এখনও তল্লাশি চালাচ্ছে পুলিশ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here