অবিলম্বে স্কুল কলেজ খোলার দাবিতে বহরমপুরে পথে নামলো এসআইও

0
Spread the love

নিজস্ব সংবাদ দাতা ; টি নিউজ ওয়ার্ল্ড :-ট্রেন, বাস, বিমান, রাজনৈতিক দলের সমাবেশ, অফিস,আদালত, প্রায় সমস্ত কিছুই খোলা । খোলা নেই কেবল স্কুল কলেজ । সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবি জানালো ছাত্র সংগঠন এসআইও। বিশ্ব জুড়ে মারনব্যাধি করোনা ভাইরাসের প্রকোপ থেকে দেশকে বাঁচাতে সমস্ত কিছু বন্ধ রাখার নির্দেশ দেই সরকার । তার সঙ্গে স্কুল কলেজ গুলো বন্ধ রাখার নির্দেশ দেই সরকার । করোনা ভাইরাসের প্রকোপ ধীরে ধীরে কম হওয়াই সরকার অন্যান্য প্রায় সমস্ত বিভাগ চালু করলেও স্কুল কলেজ খোলার ব্যাপারে সদর্থক ভূমিকা নিচ্ছে না কেন্দ্র ও রাজ্য সরকার । এবার স্কুল কলেজ খোলার দাবিতে পথে নামলো ছাত্র সংগঠন স্টুডেট ইসলামিক অর্গানাইজেশন অফ ইন্ডিয়া।

অবিলম্বে স্কুল কলেজ সহ সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে আজ এসআইও এর পক্ষ থেকে মুর্শিদাবাদের বহরমপুরে একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয়।এই প্রতিবাদ কর্মসূচীতে বক্তব্য রাখেন জেলা সভাপতি মোহাঃ কুতুবুদ্দিন ,জেলা সম্পাদক জহিরুল হক,জেলা জন সংযোগ সম্পাদক মোঃ তাজউদ্দিন, জেলা ক্যাম্পাস সেক্রেটারী গোলাম কিবরিয়া প্রমুখ।
সিনেমা হলে ১০০ শতাংশ উপস্থিতির অনুমতি থাকলেও শিক্ষা প্রতিষ্ঠানে খোলার অনুমতি নেই কেন, শিক্ষা হলো জাতির মেরুদন্ড সব চললেও বিদ্যালয় বন্ধ কেন প্রশ্ন তোলেন এই দিনের প্রতিবাদ সভায় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here