তৃণমূলের প্রার্থী মোশারফ হোসেনের সমর্থনে তৃণমূলের কর্মীসভা ইটাহারে!

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা; টি নিউজ ওয়ার্ল্ড ইটাহার: আসন্ন বিধানসভা নির্বাচনে ইটাহার বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী নির্বাচিত হয়েছেন উত্তর দিনাজপুর জেলা পরিষদ কর্মাধ্যক্ষ তথা জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান মোশারফ হোসেন। ফলে নব নির্বাচিত প্রার্থীর সমর্থনে কর্মী সভার আয়োজন করা হল ইটাহারে।

সোমবার ইটাহার ব্লকের সুরুন ২ নম্বর অঞ্চলের অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে পালইবাড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে একটি সভার আয়োজন করা হয়। সেখানে প্রার্থী নির্বাচিত হওয়ার পরে পথম ভোট প্রচারে ও কর্মীসভায় যোগ দেন তৃণমূল কংগ্রেস প্রার্থী মোশারফ হোসেন। এদিনের সভায় অঞ্চলের বেশ কিছু কর্মী সমর্থকদের উপস্থিতিতে এই সভা করা হয়।

এদিনের সভায় সউপস্থিত ছিলেন, ইটাহার ব্লকের  নব নির্বাচিত প্রার্থী মোশারফ হোসেন, এলাকার জেলা পরিষদের সদস্য বিউটি বেগম, পঞ্চায়েত প্রধান সুফিয়া বিবি, জেলা তৃণমূল নেতৃত্ব আসলাম আলি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিন উপস্থিত নেতৃৃৃবৃন্দ বক্তব্য রাখতে গিয়ে রাজ্য সরকারের উন্নয়ন মূলক কাজের কথা তুলে ধরেন ও নব নির্বাচিত প্রার্থী মোশারফ হুসেনকে বিপুল ভোটে জয় যুক্ত করে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের হাত শক্ত করার ডাক দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here