হরিরামপুরে প্রচারের ঝড় তুললেন কমরেড মোহাঃ সেলিম!

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড:- হরিরামপুরে প্রচারের ঝড় তুললেন কমরেড মোহাঃ সেলিম! দঃ দিনাজপুর জেলার হরিরামপুর বিধানসভার সংযুক্ত মোর্চা তথা সিপিআইএমের প্রার্থী রফিকুল ইসলামের সমর্থনে হরিরামপুর বাসস্ট্যান্ড ময়দানে নির্বাচনী জনসভা রাজ্যের সিপিআইএমের কমরেড মোহাঃ সেলিম।

এদিনের এই জনসভায় উপস্থিত ছিলেন সংযুক্ত মোর্চার প্রার্থী রফিকুল ইসলাম ছাড়াও উপস্থিত ছিলেন সিপিআইএমের কমরেড মোহাঃ সেলিম সংযুক্ত মোর্চার নেতা সুশান্ত ঘোষ সিপিএমের জেলা সম্পাদক নারায়ণ বিশ্বাস sfi এর হায়দার আলী কংগ্রেসের যুব সম্পাদক আশরাফুল হোসেন সহ সংযুক্ত মোর্চার একাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন সংযুক্ত মোর্চার সিপিআইএমের কমরেড মোহাম্মদ সেলিম রাজ্য সরকারের ও কেন্দ্রীয় বিজেপি সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে বলেন তৃণমূলের ঘুষখোর লোকেদের বিজেপিতে নিয়ে নিজের চরিত্র প্রকাশ করেছে। এবং বামফ্রন্ট কংগ্রেস, ISF, এবার নতুন শক্তি এসেছে সবাই ভাবে আমাদের শক্তি বেড়েছে আর যারা তৃণমূলে ছিল তারা অর্ধেক লোক বিজেপিতে চলেগেছে তাই তৃণমূল ভেঙ্গে পড়েছে আর যারা বিজেপির পুরনো তারাই হতাশ হয়েছে কারণ আর বিজেপির নতুন দল নাই । ওটা তৃণমূলের পচাগলা অংশ ছিল।

বিস্তারিত জানতে ভিডিওটি দেখুন!

সারা ভারত কি এবার ফ্যাসিবাদের ছোবলে ?

Peace Honey 700g

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here