নিজের সব রাজনৈতিক সভা বাতিল করার চূড়ান্ত সিদ্ধান্ত

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড:- নিজের সব রাজনৈতিক সভা বাতিল করলেন দেব, ‘আত্মনির্ভর’ হওয়ার আবেদন জন সাধারণকে। করোনার সংক্রমণ বাড়তেই রাজনৈতিক প্রচার নিয়ে ভ্রুকুটি অভিনেতা দেবের। এ বার নিজের সব রাজনৈতিক সভা বাতিল করার ঘোষণা করলেন তিনি। একই সঙ্গে নেটমাধ্যমে লিখলেন, ‘রাজনৈতিক নেতা না হলে মাস্ক না পরে বাড়ির বাইরে বেরবেন না। তার কারণ আপনারা জানেন’। তাঁর বার্তা, এ বারে প্রকৃত অর্থে ‘আত্মনির্ভর’ হওয়ার সময় এসেছে। পাশে বন্ধনীতে লেখা, ‘খোঁচা দিইনি। এটাই রূঢ় বাস্তব। নিজের জীবন নিজে বাঁচান’।

বাংলার নির্বাচনে নেতামন্ত্রীদের অসতর্কতা দেখে এমনিতেই ক্ষুব্ধ তৃণমূল সাংসদ। সে কথা প্রকাশ করেছেন আগেই। পয়লা বৈশাখে তিনি ‘গোলন্দাজ’ ছবির প্রচারে বেরিয়ে এ কথা বলেন সংবাদমাধ্যমকে। নিজে এক বারের জন্যেও মুখ থেকে মাস্ক খোলেননি, তার প্রমাণ নেটমাধ্যমেই। মাস্ক ছাড়া বাইরে না বেরনোর পরামর্শ তো অনেকেই দিয়েছেন। এক জন রাজনৈতিক নেতা হয়ে প্রচার ও সভা-সমিতি নিয়ে প্রকাশ্যে সমালোচনা করছেন দেখে মুগ্ধ নেটাগরিক ও তাঁর অনুরাগীরা।

১৬ এপ্রিল ফেসবুকে নিজের একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘মাস্ক ছাড়া বাইরে বেরবেন না। যদি আপনি রাজনীতিবিদ হন, তা হলে অবশ্য আপনি এমনটা করতেই পারেন। একমাত্র এ দেশের নেতারাই ইচ্ছে মতো নিয়ম গড়তে আর ভাঙতে পারেন’!

সেই একই খোঁচা দিলেন বৃহস্পতিবার রাতে। শুধু তাই নয়, দেশ ও দশের জন্য যে তিনি সত্যিই চিন্তিত তার প্রমাণ পাওয়া গেল সেই পোস্টেই। আগামী দিনে যে যে রাজনৈতিক স‌ভা-সমিতি ছিল, সব বাতিল করে দিয়েছেন করোনা সংক্রমণ রুখতে।

“জায়গায় জায়গায় শীতলকুচি হবে” হুঁশিয়ারি দীলিপ ঘোষের

কালোজিরা তেলের উপকারিতা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here