আব্বাস সিদ্দিক এর ওপর আক্রমণ ধিক্কারজনক অপরাধ: পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া

0
Spread the love
নিজস্ব সংবাদদাতা:- পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ারপশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সভাপতি হাসিবুল ইসলাম, আব্বাস সিদ্দিকের ওপর আক্রমণকে তীব্র ভাষায় ধিক্কার জানান। তিনি বলেন যে একজন অসুস্থ ব্যক্তিকে দেখতে গিয়েছিলেন আব্বাস সিদ্দিকী। শুধু মাত্র মানবিকতার কারণে তিনি সেখানে গিয়েছিলেন। কিন্তু তার ওপর আক্রমণ করা হলো, সেটা একজন ব্যক্তির উপর আক্রমণ নয় বরং সেটা হলো সামাজিক মূল্যবোধ ও মানবতার ওপর আক্রমণ।
আগের নির্বাচনী ইতিহাস সাধারণ মানুষের রক্তে রঞ্জিত আছে। সেই সংস্কৃতির সমাপ্তি কাম্য।সকল রাজনৈতিক দল ও ভোটারদের দায়িত্ব হলো গণতান্ত্রিক দেশে রক্তমাখা নির্বাচনের সংস্কৃতিকে বন্ধ করার জন্য এগিয়ে আসা বা একতাবদ্ধ হওয়া। কিন্তু ২০২১ নির্বাচনের দিন যত এগিয়ে আসছে রক্তের গন্ধে পশ্চিমবঙ্গের পরিবেশ ততোই কলুষিত হচ্ছে। যেমন আব্বাস সিদ্দিকের ওপর আক্রমণ।
জনাব হাসিবুল ইসলাম রাজ্য সরকারের নিকট দাবী করেন যে জি ব যারা এই ঘটনার সঙ্গে জড়িত আছে তাদের দল বা মত না দেখে দেশের আইনের আওতায় এনে কঠোর থেকে কঠোরতম শাস্তির ব্যবস্থা করা, যাতে করে এই ধরনের অশান্তি সৃষ্টি করতে না পারে। তিনি সাধারণ মানুষের নিকট বিশেষ আবেদন করেন,তারা যেন কোনো রাজনৈতিক নেতা বা দলের দ্বারা প্রভাবিত হয়ে অন্য কোন ব্যক্তি দল বা মতের মানুষের উপর আক্রমণ না করে, কারণ মানুষের জীবনে মানুষের প্রয়োজন বেশি হয়। মানুষের জন্য রাজনীতি রাজনীতির জন্য মানুষ নয়।তাই এই ধরনের ঘটনা চরমভাবে নিন্দনীয় এবং সরকারের উচিত এই অন্যায় থেকে রাজ্যবাসীকে রক্ষা করা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here