কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের বিরুদ্ধে এফআইআর খারিজ করল দিল্লী আদালত

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা:- গত বুধবার দিল্লী আদালত কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের বিরুদ্ধে ওঠা এফআইআর খারিজ করল এব়ং একই সঙ্গে দিল্লীর আরোও এক এমপি পারবেশ ভার্মা কেও ছাড় দিল।

এখানে উল্লেখ্য যে, কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর বিগত দিল্লী বিধানসভা ভোটের সময় প্রকাশ্য জনসভায় কুরুচিপূর্ণ শ্লোগান দিয়ে ভোটের বাজারে জনতাকে ক্ষিপ্ত করে তোলেন। “দেশ কে গাদ্দারো কো  গোলি মারো শা–কো”… ঠিক এইরকম কুরুচিপূর্ণ শ্লোগানের মাধ্যমে এক গোষ্ঠীর মানুষকে আরেক গোষ্ঠীর বিরুদ্ধে তাতিয়ে চরম মেরুকরণের মাধ্যমে বিজেপি সেই বার দিল্লীর মসনদ দখল করার স্বপ্ন দেখছিল। তবে শাহীনবাগের ইলেকট্রিক শক খাবার পর বিজেপি রণেভঙ্গ দেয় ‌।

তবে বিজেপি রণেভঙ্গ দিলেও, ভোটের বাজারে সস্তায় প্রচার পাওয়ার উদ্দেশ্যে করা কুরুচিপূর্ণ স্লোগান তাদের এতদিন তাড়া করে বেড়াচ্ছিল। সিপিআইএম নেত্রী বৃন্দা করাট এবং কে এম তিওয়ারি, পার্লামেন্টের স্ট্রীট পুলিশ থানায় অবিলম্বে বিজেপির দুই নেতার (অনুরাগ ঠাকুর ও পারবেশ ভার্মা) বিরুদ্ধে মামলা দায়ের করেন। তাদের বিরুদ্ধে সমাজে শত্রুতা ও ধর্মীয় ক্ষোভ প্রকাশের ধারায় মামলা করা হয়।

গত বুধবার, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বিশাল পাহুজা,১৫৬(৩) ধারার মাধ্যমে এই মামলা খারিজ করে দেন। চীফ ম্যাজিস্ট্রেট জানান, অভিযোগকারিণী অভিযোগের মূল শর্ত গুলি পালন করেননি। তাই এই মামলা নিজে থেকেই খারিজ হওয়ার যোগ্য। কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর আদালতের এই রায়ের স্বস্তির নিঃশ্বাস ফেললেও সিপিআইএম নেতৃ বৃন্দা করাট আগামী দিনে আরও তথ্য প্রমাণ জোগাড় করে আদালতে যাবেন বলে হুমকি দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here