আইসিসির এক নম্বর পজিশন ধরে রাখলেন বিরাট কোহলি

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা:- ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলি আরও একবার আইসিসির সেরা ব্যাটসম্যান রেংকিং এ সেরার শিরোপা ধরে রাখলেন। বিশ্বের সেরা ১০ জন ব্যাটসম্যানের মধ্যে আবারো বিরাট কোহলি প্রথম স্থান দখল করেছেন। তার পরেই রয়েছেন রোহিত শর্মা। বিরাট কোহলির মিলিত পয়েন্ট ৮৮১ অন্যদিকে দ্বিতীয় স্থান অধিকারী রোহিত শর্মার মোট পয়েন্ট ৮৫৫.

ব্যাটসম্যানদের সেরা রেংকিংএ রোহিত শর্মার পরেই তৃতীয় স্থানে রয়েছেন পাকিস্তানি ক্রিকেটার বাবর আজম। তার মিলিত পয়েন্ট ৮২৭। এদিকে গ্লেন ম্যাক্সওয়েল চলতি সিরিজে যথেষ্ট ভালো খেলে পাঁচ ধাপ এগিয়ে এসেছেন বর্তমানে তিনি ২৩ তম স্থানে রয়েছেন।

বিশ্বের সেরা ১০ বোলারদের ক্ষেত্রে ভারতের তরফ থেকে জাসপ্রিত বুমরাহ দ্বিতীয় স্থান দখল করেছেন। প্রথম স্থানে রয়েছেন নিউজিল্যান্ডের বোল্ট। আর সকলকে চমকে দিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছেন আফগানিস্তানের মুজিবুর রহমান।

এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে সেরা অলরাউন্ডার বিবেচিত হয়েছেন আফগানিস্তানের মোহাম্মদ নাবি। এরপরে দ্বিতীয় অবস্থানে রয়েছেন ইংল্যান্ডের ওক্স। তৃতীয় স্থান দখল করেছেন পাকিস্তানের ইমাদ ওয়াসিম। বিশ্বের সেরা অলরাউন্ডার এর মধ্যে ভারতের রবীন্দ্র জাদেজা অষ্টম স্থান দখল করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here