হাড়োয়ার পেয়ারাতে দুর্ঘটনাগ্রস্ত যুবক

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা:- উত্তর ২৪ পরগনা জেলার হাড়োয়ায় আচমকা এক পথ দুর্ঘটনায় আহত হলেন এক যুবক।নাম লিয়াকাত মন্ডল, পিতা ইউসুফ মন্ডল, বাড়ি কালিকাপুর হাড়োয়া, বয়স ৩৫ বছর।

আকস্মিক এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয় এবং কিছুক্ষণের জন্য হলেও রাস্তায় দীর্ঘ যানজট দেখা দেয়। মোটরবাইক চেপে লিয়াকাত মন্ডল পিয়ারা মোড়ের কাছে নিজস্ব সাইড ধরে এগিয়ে যাচ্ছিলেন ঠিক সেই সময় এক বৃদ্ধ ভ্যানচালকের সঙ্গে দুজনের মুখোমুখি সংঘর্ষ বাধে।আচমকা এই দুর্ঘটনায় পড়ে গিয়ে হাতে, পায়ে,শরীরে নানা অংশের আঘাত পান ওই বাইক আরোহী যুবক এবং যুবকটির বাম হাতটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়।

আহত অবস্থায় যুবকটি অসহায় ভাবে দীর্ঘক্ষন সেখানে পড়ে থাকে এবং সাহায্যের জন্য কাকুতি-মিনতি করতে থাকেন নিকটবর্তী হাসপাতালে যাওয়ার জন্য।অল্প সময়ের মধ্যে সেখানে ব্যাপক ভিড় জমে যায়।কিন্তু ভিড়ের মধ্যে থেকে সেই সময় কেউই এগিয়ে আসছিলেন না, অবশেষে পথচলতি এক যুবক আব্দুল্লাহ,মামুরাবাদ গ্রামের বাসিন্দা তিনি ঘটনাস্থলে সবকিছু পর্যবেক্ষন করে তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন এবং তাকে বাইকে করে নিকটবর্তী হাড়োয়া হসপিটালে নিয়ে যান এবং সেখানে ডাক্তারবাবুকে ডেকে এনে তার চিকিৎসার ব্যবস্থা করেন।

প্রাথমিক অবস্থায় হাসপাতালে নার্স ইঞ্জেকশন আর ঔষধ দিয়ে সেখানে ব্যান্ডেজ করে দেন । পরবর্তীতে সাহায্য কারী আব্দুল্লাহ নামে ঐ যুবক, আহত ব্যক্তির ফোন নিয়ে তার পরিবারের সাথে কথা বলেন।পরে স্থানীয় মৎস্য ব্যবসায়ী বাহার আলী আহত যুবকের চিকিৎসার জন্য অর্থনৈতিকভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেন এবং তাকে সহযোগিতা ও চিকিৎসায় সহযোগিতা করবে আশ্বস্ত করেন।শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যাচ্ছে আহত যুবককে হাড়োয়া হাসপাতাল থেকে আরজি কর হাসপাতালে ট্রানস্ফার করে দেয়া হয়েছে এবং এখন পর্যন্ত তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। হাসপাতালে তরফ থেকে জানা যাচ্ছে আহত যুবক সম্পূর্ণভাবে বিপদমুক্ত রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here