ফের বেফাঁস মন্তব্য দিলীপ ঘোষের

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা :- ফের একবার বেফাঁস মন্তব্য করে বসলেন রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। মমতা সরকারের বিরোধিতা করতে গিয়ে সম্পূর্ণ সম্পূর্ণ উলট পূরাণ ঘটিয়ে ফেলেন তিনি। নিজের অজান্তেই উত্তর প্রদেশের যোগী সরকারকে বলে বসলেন মাফিয়া সরকার।

এর আগে একটি অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে পশ্চিমবঙ্গের এই বিজেপি নেতা যিনি বলেছিলেন,গরুর দুধে সোনা থাকে ,তারপর তিনি সোশ্যাল মিডিয়ায় চরমভাবে ট্রোল হন। আজ তিনি ফের একবার পশ্চিমবঙ্গ সরকার ও মমতা ব্যানার্জির দিকে তীর ছুড়তে গিয়ে এখানের রাজত্ব সম্পর্কে মন্তব্য করে বসলেন যে, পশ্চিমবঙ্গে বিহার ও উত্তর প্রদেশের মত মাফিয়া রাজ চলছে। তিনি আরো বলেন, এখানে যখন ভোট হবে তখন পশ্চিমবঙ্গের পুলিশ দিয়ে ভোট হবে না বরং দিল্লি থেকে পুলিশ নিয়ে এসে ভোট হবে। তিনি পশ্চিমবঙ্গ পুলিশের উপর ভরসা রাখেন না!তার এই বক্তব্যে নেট দুনিয়ায় ব্যাপক হাস্যকর বলে মত প্রকাশ করেছেন অনেকেই।নেট দুনিয়ায় প্রশ্ন, তবে দিলীপ ঘোষ নিজেই উত্তর প্রদেশকে মাফিয়া রাজ বলে প্রচার করছেন।এর অর্থ হল, ভারতবর্ষের যেখানেই বিজেপি রাজ করছে সেটাই কি তবে মাফিয়া রাজ চলছে? এইরকম বিভিন্ন ধরনের মন্তব্য সোস্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে।

আর দীলিপ বাবু ঠিকই বলেছেন, উত্তর প্রদেশে একেরপর এক খুন, ধর্ষণ হয়েই চলেছে। যদি দোষীরা শাস্তি পাই তবে এধরনের মর্মান্তিক ঘটনা হ্রাস পাবে বলে আশা করা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here