পেট্রোল ডিজেল ও এনআরসি এবং কৃষি আইন বাতিলের দাবিতে অবস্থান বিক্ষোভ হরিরামপুরে!

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড :- দঃ দিনাজপুর জেলার হরিরামপুরে কেন্দ্রীয় সরকারের কৃষকমারা কৃষি বিল ও পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে হরিরামপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে অবস্থান বিক্ষোভ হরিরামপুর চৌমাথা মোড়ে।

কেন্দ্রীয় বিজেপি সরকারের কৃষি আইন বাতিলের দাবিতে দেশজুড়ে বিক্ষোভ কর্মসূচি অব্যহত । দিল্লিতে চলছে লক্ষ লক্ষ কৃষকদের গণ আন্দোলন । দিল্লির এই গণ আন্দোলনকে সংহতি জানিয়ে শনিবার হরিরামপুরে অবস্থান বিক্ষোভের আয়োজন করা হয়। দুপুর ১২টায়।

এইদিনের এই অবস্থান বিক্ষোভে উপস্থিত ছিলেন হরিরামপুর বক্ল তৃণমূলের সভাপতি হাতেম আলী উপস্থিত ছিলেন হরিরামপুর বক্ল যুব তৃণমূলের সভাপতি রাহেল রানা সরকার উপস্থিত ছিলেন পুন্ডরী গ্ৰাম পঞ্চায়েতের যুব তৃণমূলের সম্পাদক আব্দুস সামাদ সহ উপস্থিত ছিলেন তৃণমূলের নেতানেত্বীত্র।

উল্লেখ্য,,অবস্থান বিক্ষোভ মঞ্চ থেকে কেন্দ্রীয় সরকারের কৃষক বিরোধী আইন, পেট্রোল ডিজেলের মূল্য বৃদ্ধি ও এনআরসি, সিএএ বাতিল সহ বিজেপি সরকারের অন্যান্য সকল জনবিরোধী নীতির বিরুদ্ধে স্লোগান দিতে লক্ষ্য করা যায় ।

এই অবস্থান বিক্ষোভে হরিরামপুর ব্লক তৃণমূলের যুব সভাপতি রাহেল রানা সরকার বলেন অবিলম্বে এই কৃষক বিরোধী আইন বাতিলের দাবি জানাচ্ছি। তিনি আরও বলেন এই আইন শুধু কৃষক বিরোধী এমনটা নয় এই বিলের মাধ্যমে অত্যাবশ্যকীয় পণ্য মজুতের মাধ্যমে আপামর জনসাধারণের বেঁচে থাকার অধিকার টুকু কেড়ে নেওয়ার চেষ্টা করছে এই সরকার ।অবিলম্বে এই আইন বাতিলের পাশাপাশি দিল্লিতে কৃষকদের উপর দমনপীড়নের জন্য সরকারকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে বলে জানান।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here